বেগমগঞ্জে নিখোঁজের ২ দিন পর মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

133

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে নিখোঁজের দুই দিন পর মেহরাজ হোসেন (৭) নামে এক মাদরাসাছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা ৬টা দিকে সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করে সুধারাম থানা পুলিশ।

নিহত মেহরাজ হোসেন বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের প্রবাসী সোলেমানের ছেলে।

নিহত শিশুর মা রুনা আক্তার বলেন, বৃহস্পতিবার মাদরাসা ছুটির পর সে বাড়ি আসার পথে নিখোঁজ হয়। মেহেরাজ বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভাব্য সব স্থানে খোঁজ করে কোথাও না পেয়ে শুক্রবার বিকেলে রুনা আক্তার বেগমগঞ্জ মডেল থানায় একটি ডায়েরি করেন।

তিনি আরো বলেন, শনিবার দুপুর দেড়টার সময় অপরিচিত একটি মুঠোফোন থেকে তার মোবাইলে কল করে এক ব্যক্তি তার কাছে ছেলের মুক্তিপণ দাবি করেন। এ সময় রুনা আক্তার মুক্তিপণ বাবদ কত টাকা জানতে চাইলে পরে জানানো হবে বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়। এর চার ঘণ্টা পর মেহেরাজের মৃতদেহ মিললো সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের একটি ধানক্ষেতের আইলের পাশে।

শনিবার বিকেল ৬টার সময় স্থানীয়রা মেহেরাজের মৃতদেহ ধানক্ষেতের আইলের পাশে পড়ে থাকতে দেখে সুধারাম থানায় খবর দেয়। পরে খবর পেয়ে সুধারাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, অপহরণ শেষে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা শেষে লাশ ধানক্ষেতের আইলের পাশে ফেলে রাখে।

বেগমগঞ্জ মডেল থানায় মেহেরাজ নিখোঁজ হওয়ার ঘটনায় করা জিডির তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন বলেন, শনিবার দুপুরে অপহরণকারীরা নিহত শিশুটির মায়ের মুঠোফোনে কল করে মুক্তিপণ দাবি করলে মেহেরাজের মা তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে জানায়।

তিনি আরো জানান, নিখোঁজ ডায়েরির সূত্র ধরে পুলিশ অপহরণকারী ও ঘাতকদের গ্রেফতার করতে মাঠে নেমেছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.