সোনাপুর-চেয়ারম্যান ঘাট রুটে বিআরটিসি দ্বিতল বাসের উদ্বোধন

25

নোয়াখালী : বিআরটিসি নোয়াখালী এর উদ্যোগে আজ মঙ্গলবার সোনাপুর জিরো পয়েন্ট থেকে চেয়ারম্যান ঘাট পর্যন্ত দ্বিতল বাস সার্ভিসের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে দেওয়ান মাহবুবুর রহমান, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট নোয়াখালী। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সকলকে জনগনের সেবায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান
এবং বিআরটিসি কর্তৃপক্ষকে প্রণীত বাস সার্ভিসে যাত্রী সেবা এবং সঠিক ভাড়া নিশ্চিত করার তাগিদ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব হাফিজুল হক; সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এইচ এম খাইরুল আনম চৌধুরী; সদর উপজেলা পরিষদের চেয়াররম্যান এ কে এম সামসুদ্দিন জেহান; নেয়াাখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াাদুদ পিন্টু; সোনাপুর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ; বিআরটিসি এবং বিআরটিএ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

উদ্বোধনী অনুষ্ঠানে চালক, যাত্রী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। প্রাথমিক ভাবে ৪টি দ্বিতল বাস সোনাপুর টু চেয়ারম্যান ঘাট রুটে বিআরটিসি কর্তৃক পরিচালিত হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.