নোয়াখালী : বিআরটিসি নোয়াখালী এর উদ্যোগে আজ মঙ্গলবার সোনাপুর জিরো পয়েন্ট থেকে চেয়ারম্যান ঘাট পর্যন্ত দ্বিতল বাস সার্ভিসের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে দেওয়ান মাহবুবুর রহমান, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট নোয়াখালী। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সকলকে জনগনের সেবায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান এবং বিআরটিসি কর্তৃপক্ষকে প্রণীত বাস সার্ভিসে যাত্রী সেবা এবং সঠিক ভাড়া নিশ্চিত করার তাগিদ দেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব হাফিজুল হক; সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ এইচ এম খাইরুল আনম চৌধুরী; সদর উপজেলা পরিষদের চেয়াররম্যান এ কে এম সামসুদ্দিন জেহান; নেয়াাখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াাদুদ পিন্টু; সোনাপুর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ; বিআরটিসি এবং বিআরটিএ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ। উদ্বোধনী অনুষ্ঠানে চালক, যাত্রী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। প্রাথমিক ভাবে ৪টি দ্বিতল বাস সোনাপুর টু চেয়ারম্যান ঘাট রুটে বিআরটিসি কর্তৃক পরিচালিত হবে।

28

নোয়াখালী : নোয়াখালী সুবর্ণচরে কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত (ওসি) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৭ জুন) সন্ধ্যায় চরজব্বর থানা মিলনায়তনে এ মতবিনিময় সভায় নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ সাংবাদিকদের সাথে সামগ্রীক বিষয় নিয়ে আলোচনা করেন।

দেব প্রিয় দাস এ সময়, নারী নির্যাতন, মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং, ভূমিদস্যুসহ নানা অসামাজিক বিষয়ে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

ভোরের কাগজের সুবর্ণচর প্রতিনিধি বাবু লিটন চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মো. আলী আক্কাস, দৈনিক দিনকাল সুবর্ণচর প্রতিনিধি মো. আবুল বাসার, মাইটিভির সুবর্ণচর প্রতিনিধি মো. আবদুল কাইয়ুম। দৈনিক বাংলা ৭১ নোয়াখালী জেলা প্রতিনিধি মোঃ ইমাম উদ্দিন সুমন, আমার সংবাদের সুবর্ণচর প্রতিনিধি আরিফ সবুজ, মানব জমিনের সুবর্ণচর প্রতিনিধি মো. ছানা উল্যাহ, বাংলা বর্ণমালার সুবর্ণচর প্রতিনিধি মো. হানিফ মাহমুদ, দৈনিক বাংলাদেশ সমাচারের সুবর্ণচর প্রতিনিধি ইব্রাহিম খলিল শিমুল, সরেজমিন বার্তার নোয়াখালী প্রতিনিধি আবদুল আজিজ প্রমুখ।

পরে সাংবাদিকরা নবাগত ওসিকে সুবর্ণচরের সামগ্রিক বিষয়ে সঠিক তথ্য আদান-প্রদানের সহযোগীতা করার কথা জানান।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.