চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

95

নোয়াখালীর চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির ৯ এপ্রিল (মঙ্গলবার) বিকেল ৩টায় তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি উপস্থিত সাংবাদিকদের ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান এবং আসন্ন চাটখিল উপজেলা পরিষদের নির্বাচনে নিজেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে সাংবাদিকদের মাধ্যমে উপজেলা বাসী কে ঈদের শুভেচ্ছা জানান।

মতবিনিময় কালে তিনি বলেন, তিনি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি থেকে শুরু করে দলীয় কর্মকান্ডের সাথে সম্পর্কিত হয়ে পরপর তিনবার তিনি আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন। গত ১০ বছর তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন। তিনি তার এই দায়িত্ব পালন কালে প্রাথমিক শিক্ষা সহ শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তনের চেষ্টা করেন এবং তিনি এক্ষেত্রে অনেকটা সফল হয়েছেন বলে দাবি করেন।

তিনি আরো বলেন, উপজেলা পরিষদের যে বরাদ্দ পাওয়া যায় এটা দিয়ে উপজেলা বাসীর ব্যাপক উন্নয়ন করা সম্ভব হয় না। এক্ষেত্রে তিনি তার একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে অর্থ দিয়ে অনেক উন্নয়ন কাজ করেছেন। উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের এবং দলীয় নেতাকর্মীদের অনুরোধে তিনি আবারো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেন, তিনি আবারো চেয়ারম্যান নির্বাচিত হলে চাটখিল উপজেলা কে একটি মডেল উপজেলায় পরিণত করবেন।

মতবিনিময় কালে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবর, খোরশেদ আলম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমেদ হোসেন সোহাগ, ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রাজীব হোসেন রাজু পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.