সোনাইমুড়ীতে রাস্তার জায়গা নিয়ে বিরোধের জেরে হামলা,আহত ৩

82

নোয়াখালীর সোনাইমুড়িতে জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা। এতে অন্তত তিনজন আহত হয়েছেন।

বুধবার (৫ মার্চ ) মধ্য রাতে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের আনা মিয়া মুন্সি বাড়িতে এ ঘটনা ঘটে।

হামলায় ওমর ফারুক (৩৬) তার চাচা মমিনুল ইসলাম (৪৫) ও মো: সোহেল নামের অন্তত ৩জন গুরুতর আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে,উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামের আনা মিয়া মুন্সি বাড়ির সামনে রাস্তার জন্য জমি’র সীমানা নিয়ে প্বার্শবর্তী সরদার বাড়ির লোকজনদের সাথে বিরোধ চলে আসছে, এর জের ধরে (৫ মার্চ ) আনুমানিক রাত ১ টায় আনা মিয়া মুন্সি বাড়ির ওমর ফারুক ‘র ঘরের সামনে ককটেল বিস্ফোরণ করে গালাগাল করতে থাকে দুর্বৃত্তরা,ককটেল বিস্ফোরণের শব্দ শুনে ওমর ফারুক ও তার পরিবার ঘর থেকে বেরিয়ে আসলে শেখ রাহাত,শেখ রাব্বি,মো: আব্দুল করিম সহ অজ্ঞাত আরো ৪-৫ জন দেশীয় অস্ত্র দিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়,এতে ওমর ফারুক ও তার চাচা মমিনুল ইসলাম এবং মো: সোহেল নামের অন্তত ৩জন গুরুতর আহত হয়েছে।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্যে তাদের নোয়াখালী ২৫০শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হয়। বর্তমানে আহতদের মধ্যে মোমিনুল ইসলাম নামের একজনের অবস্থা আশঙ্কা জনক।এঘটনায় সোনাইমুড়ি থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

সোনাইমুড়ী থানার এসআই জাহাঙ্গীর জানান আহত তিন জনের মধ্যে দুজন হসপিটালে চিকিৎসাধীন রয়েছে সুস্থ হয়ে আসলে দুপক্ষকে নিয়ে বসবো।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.