নোয়াখালীতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কলেজছাত্র নিহত

31

নোয়াখালীর চাটখিল উপজেলায় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল রোববার রাত নয়টার দিকে উপজেলার সোবাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও দুজন আহত হয়েছেন।

নিহত কলেজছাত্রের নাম মোহাম্মদ তুষার (২২)। তিনি উপজেলার শ্রীনগর গ্রামের সাদেক হোসেনের ছেলে এবং চট্টগ্রাম মহসিন কলেজের স্নাতক (সম্মান) দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন মো. হাসান (২৫) ও কবির হোসেন (১৭)। এর মধ্যে হাসানকে নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাতে তুষার তাঁর ফুফাতো ভাই হাসান ও কবিরের সঙ্গে মোটরসাইকেলে উপজেলার সোমপাড়া থেকে কাশিপুর যাচ্ছিলেন। সোবাহানপুরে পৌঁছালে চালক হাসান মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলে থাকা তিনজন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

ঘটনার পর স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তুষারকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত হাসানকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালীতে পাঠানো হয়।

চাটখিল থানার উপপরিদর্শক (এসআই) টিপু সুলতান বলেন, নিহত তুষার ও আহত দুজন সম্পর্কে মামাতো–ফুফাতো ভাই। তুষারের পরিবারের আবেদনের ভিত্তিতে তাঁর লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.