চাটখিল উপজেলা সেচ্ছাসেবক দলের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

পর্যায়ক্রমে সব ইউনিয়নে সুরক্ষা সামগ্রী প্রদান করা হবে

149

নোয়াখালীর চাটখিল উপজেলার ২নং রামনারায়ণপুর ও ৮নং নোয়াখোলা ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের কর্মরত স্বাস্থ্যসেবায় নিয়জিত সিএইচসিপিদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুর ১২টায় নোয়াখালী চাটখিল উপজেলার ২নং রামায়ণপুর ও ৮নং নোয়াখোলা ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারীদের সুরক্ষার জন্য ব্যক্তিগত উদ্যোগে পিপিই, হ্যান্ড গ্লাভস্ ও হ্যান্ড স‍্যানিটাইজার প্রদান করেন সাবেক ছাত্রনেতা নোয়াখালী জেলা ও চাটখিল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য মোরশেদ আলম।

এসময় উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান রানা, চাটখিল উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রাক্তন চেয়ারম্যান লিয়াকত আলী ভুট্টো, ১নং শাহাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ফিরোজ আলম বাবলু, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জগলুল হায়দার, ঢাকা মহানগর দক্ষিণ সেচ্ছাসেবক দলের নেতা ওমর ফারুক, চাটখিল উপজেলা যুবদল নেতা মাকসুদুর রহমান ও জহিরুল ইসলাম, ছাত্রদল নেতা আবদুল কাদের সাগর ও ফয়সাল প্রমুখ।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.