চাটখিলে সানোখালী যুব সমাজের উদ্যোগে ব্লাড গ্রুপিং ক‍্যাম্পেইন

179

জাতীয় রক্তদাতা দিবস উপলক্ষে চাটখিল উপজেলার সানোখালী যুব সমাজের উদ্যোগে প্রাণের সানোখালী সংগঠনের সার্বিক সহযোগিতায় এবং চাটখিল গ্রীন ডায়াগনস্টিক সেন্টারের সৌজন্যে আল মদিনা ইসলামিয়া কাওমী মাদরাসা ও এতিমখানায় সোমবার (২ নভেম্বর) সেশনের ফ্রি ব্লাড গ্রুপিং ১ম পর্ব অনুষ্ঠিত হয়।

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনে দুই শতাধিক মানুষের ফ্রি রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়। ক্যাম্পেইন পরিচালনা করেন প্রাণের সানোখালী ফেইজবুক গ্রুপের উদ্যোক্তা এবং খিলপাড়া সুজন নার্সারি স্বত্বাধিকারী মোঃ আব্দুল আউয়াল (সুজন)।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক কামরুল ইসলাম কানন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার সমাজ সেবক মোঃ মঞ্জুর আলম। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক যুব সমাজের আইকন, নাহার এগ্রো-এর পরিচালক মোঃ জসিম উদ্দন, বিশিষ্ট সমাজসেবক আব্দুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন সামাজিক সংগঠন সোনাচাকার রক্ত কণা ইসলামী কালচার সেন্টার, নোয়াখালী ব্লাড হান্টার, লটপটিয়া হিউম্যান ওয়েল ফেয়ার ট্রাস্ট, সোনাচাকার এন সোসাল ব্লাড ডোনেট ক্লাব, সানোখালী উদ্দিপ্ত তরুণ সংঘ এবং প্রাণের সানোখালীর সেচ্ছাসেবকবৃন্দ।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.