শ্রদ্ধা আর ভালোবাসায় চির বিদায় নিলেন আবু তাহের মাস্টার

210


পৃথিবীর সকল মায়া কাটিয়ে হাজারো শিক্ষার্থী, সহকর্মী, বন্ধু-বান্ধব ও স্বজনদের কাঁদিয়ে না ফেরার দেশে চিরদিনের জন্য চলে গেলেন খিলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক আবু তাহের মাস্টার। তিনি হঠাৎ গুরুতর অসুস্থ্য হলে তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিন আইসিইউ’তে থাকার পর অবস্থার উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে গতকাল রাত আনুমানিক নয়টার সময় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি………রাজিউন)
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। আজ সকাল নয়টায় তার দাপন সম্পন্ন হয়।
দূরদর্শী প্রিয় মানুষটিকে একনজর দেখতে ভীড় জামান হাজারো মানুষ। শেষ বিদায় জানাতে অশ্রুসিক্ত আর অবাক দৃষ্টিতে তাকিয়ে সবাই নির্বাক-নিথর। প্রিয় স্যারের এভাবে চলে যাওয়া মানতে কষ্ট হচ্ছে সকলের।
পারিবারিক জীবনে তিনি ৫ ছেলে ২ মেয়ের জনক ছিলেন।

আরও পড়ুন

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

এইচ এম ইব্রাহিম বলেন,আমার নির্বাচনী এলাকার অসুবিধাগ্রস্থ মানুষদের মাঝে অতীতের ন্যায় এবারও আমি শীতবস্ত্র বিতরণ করেছি। আমার নেতাকর্মীদের মাধ্যমে আমি প্রায় পঞ্চাশ হাজার পরিবারের কাছে এই শীতবস্ত্র পৌঁছানোর ব্যবস্থা করেছি।

নোয়াখালী-১ আসনে এইচ এম ইব্রাহিম এমপির শীতবস্ত্র বিতরণ

গ্রেপ্তার হওয়া মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক।

কবিরহাটে ভাবির ব্যক্তিগত ভিডিও নিয়ে দেবর গ্রেপ্তার

Comments are closed.