বেগমগঞ্জের হাসানহাট স্কুলের ৭০ জন শিক্ষার্থী অসুস্থ, ৩৮ জন হাসপাতালে

151

নোয়াখালীর বেগমগঞ্জে হাসানহাট উচ্চবিদ্যালয় ও হাসানহাট প্রাথমিক বিদ্যালয়ে আজ দুপুরে ক্লাশ চলাকালীন প্রায় ৭০ জন ছাত্রী হঠ্যাৎ অসুস্থ হয়ে পড়ে। এর মধ্যে ৩৮ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে পুরো হাসপাতালের ডাক্তার ও সাধারণ রোগীরা।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বিএসসি সিদ্দীক জানান, ‘আজ দুপুরে হঠাৎ করে বিদ্যালয়ের একছাত্রী অসুস্থতা অনুভব করলে তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। এরপর থেকে এক-এক করে প্রায় ৬০-৭০ জন ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। পরে বিকালের দিকে যারা তুলনায় কম অসুস্থ ছিলো প্রাথমিক চিকিৎসা শেষে আমরা তাদের বাড়িয়ে পাঠিয়ে দেই বাকি ছাত্রীদের হাসপাতালে ভর্তি করিয়েছি।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক (আরএমও) আবদুল আজিম জানান, এই পর্যন্ত ৩৮ জন ছাত্রীকে আমরা ভর্তি করিয়েছি। তাদের চিকিৎসা চলছে, সবাই উন্নতির দিকে। আমরা প্রাথমিকভাবে ধারণা করছি রোগটা ম্যাস হিস্ট্রিয়া হতে পারে। আশা করছি আগামীকালের মধ্যে সবাই সুস্থ হয়ে যাবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.