আব্দুল কাদের স্মরণে পাল্লা মাহবুব আদর্শ উচ্চবিদ্যালয়ে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

359

পাল্লা মাহবুব আদর্শ উচ্চবিদ্যালয়ের দাতা সদস্য মরহুম আলহাজ আব্দুল কাদেও (কালুু ড্রাইভার) এর মৃত্যুতে আত্মার শান্তি কামানায় গতকাল সকাল ১০টায় পাল্লা মাহবুব আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন মরহুমের ছোট ছেলে সেলিম, ৫নং মোহাম্মদপুর ইউনিয়ন যুবলীগের সভপতি জাহাঙ্গীর আলম, পাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল হামিদ, তাজুল ইসলাম, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহান সিরাজ, আব্দুর রহিম, বিদ্যুৎশাহী সদস্য আবুল বাসার, দাতা কমিটির সদস্য বিল্লাল চৌধুরী, সাবেক ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ। অতিথিগণ মরহুম আব্দুল কাদের সাহেবের জীবনী ও পাল্লা মাহবুব আদর্শ উচ্চবিদ্যালয়ে তার অবদানের কথা তুলে ধরেন। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন। আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সভা শেষে মরহুমের আত্মার শান্তি কামানায় দোয়া করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন পাল্লা বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা জাকির হোসাইন।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.