চাটখিল কলেজ ও পৌর শাখা ছাত্রদলের কমিটি গঠিত

359

চাটখিল পাঁচগাঁও মাহবুব সরকারি কলেজ ও পৌরসভা ছাত্রদলের কমিটি গঠিত হয়। মমিনুল ইসলাম মমিনকে সভাপতি ও মো. শামছুল আলমকে সাধারণ সম্পাদক করে কলেজ শাখার কমিটি গঠন করা হয়। অন্যদিকে আমিনুল ইসলাম রিগ্যানকে সভাপতি ও শামছুল ইসলাম রতনকে সাধারণ সম্পাদক করে ১৩১ সদস্য বিশিষ্ট (উভয় কমিটি) কমিটি গঠন করা হয়। সোমবার সন্ধ্যায় স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে কলেজ শাখার সভাপতি জানান,
গত ৫ এপ্রিল এক আনুষ্ঠানিকতার মাধ্যমে কলেজ শাখা ও পৌরসভা ছাত্রদলের কমিটি অনুমোদন দেন জেলা ছাত্রদল আহবায়ক নুরুল আমিন খান ও সাধারণ সম্পাদক সাবের আহম্মেদ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক মাসুদ, সহসাধারণ সম্পাদক মহিন উদ্দিন তপদার, আবু ইউসুফ মানিক, যুবদলের আহবায়ক সুলতান বাবর, পৌর বিএনপির সহপ্রচার সম্পাদক বি কে হানিফ, সাবেক ছাত্রনেতা মোজাম্মেল হোসেন লল্টুসহ ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। নতুন কমিটিকে সবাই আনন্দ-উচ্ছ্বাস ও মিষ্টি বিতরণের মাধ্যমে বরণ করে নেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.