৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে ১০ম শ্রেণির ছাত্র গ্রেফতার

287

লক্ষীপুরে রায়পুর উপজেলা চর কাছিয়া গ্রামে বিয়ের প্রলোভনে মোল্লারহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে একই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম তামিমকে (১৬) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকালে তামিমকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

তামিম দক্ষিণ চরবংশি ইউপির চরকাছিয়া গ্রামের মাঝি বাড়ির পল্লী চিকিৎসক মোঃ সেলিমের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর ধরে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে তামিম। বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলা হয়। বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে তামিম অস্বীকৃতি জানায়।

তামিমের বাবা মোঃ সেলিম ও মামা জয়নাল জানান, কোন ধর্ষণের ঘটনা ঘটেনি। মেয়েটিকে বিয়ে করার জন্য তার পরিবার পরিকল্পিতভাবে ঘটনা সাজিয়ে তামিমের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, তামিমের সামনে মেয়েটি জবানবন্ধি দিয়েছে। তার ভিত্তিতে ধর্ষণ মামলা রেকর্ড হয়েছে। সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা শেষে উভয়কে আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.