১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

29

টলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাত্র ১০ বছর বয়সে কলকাতার ছবিতে অভিষেক ঘটে এ অভিনেত্রীর। এই কয়েক বছরের মধ্যে নিজেকে নায়িকা রূপে প্রতিষ্ঠিতও করে ফেলেন তিনি। কিন্তু ক্যারিয়ারের এমন উঠতি পর্যায়ে মাত্র ১৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তী।

 

 

বিয়ের এক বছরের মাথায় অর্থাৎ ১৭ বছর বয়সে তার কোলজুড়ে আসে সন্তান অভিমন্যু চ্যাটার্জি ওরফে ঝিনুক। বলিউড, টালিউড ও ঢালিউডে ১৭ বছরের নায়িকার মা হওয়ার রেকর্ড হয়তো নেই।

 

 

এ বয়সে মা হলেও নায়িকা হিসেবে ঠিকই প্রতিষ্ঠিত হয়েছেন শ্রাবন্তী। টালিউডে নিজের অবস্থান ধরে রেখেছেন পাকাপোক্তভাবেই। এরই মধ্যে ছেলেও বড় করেছেন।

ভারতের এক গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’

ঝিনুক এখন অনেক বড় হয়েছে। চুটিয়ে প্রেমও করছে সে। অভিমন্যুর প্রেমিকা মডেল দামিনী ঘোষ।

ঝিনুককে কদিন আগে দেখা গিয়েছিল শ্রীজাতের ‘মানবজমিন’ ছবির সেটে। তাই প্রশ্ন উঠে— মায়ের পথ ধরে ছেলেও সিনেমাজগতে আসবে?

শ্রাবন্তী বলেন, ‘ঝিনুক ইন্ডাস্ট্রিতেই কাজ করবে। তবে ক্যামেরার সামনে নয়। ক্যামেরার পেছনে। কিছু দিন আগে তো সহকারী হিসেবে শ্রীজাতের সঙ্গে কাজ করল। তবে এখন পড়াশোনার খুব চাপ, আগে ওটা সামলাক। তারপর ইন্ডাস্ট্রিতে কাজ করবে। হ্যাঁ, মা নয় পেশা হিসাবে বাবার পথেই হাঁটতে চায় অভিমন্যু।’

২০০৩ সালে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর সেই সংসারে ইতি টানেন ২০১৬ সালে। একই বছর অভিনেত্রী বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। সে বিয়ে এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই সংসারও ভেঙে গেছে।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.