১৩ ছক্কার তাণ্ডব তামিম-বিজয়ের, দুজনই করলেন সেঞ্চুরি

24

সেঞ্চুরির সম্ভাবনা জাগিয়েছিলেন আগের ম্যাচেও। কিন্তু ছক্কা হাঁকাতে গিয়ে আউট হয়ে যান ব্যক্তিগত ৯০ রানের মাথায়। সেদিন না পারলেও আজ ঠিকই সেঞ্চুরি তুলে নিয়েছেন তামিম ইকবাল। সেটিও মিড উইকেটের ওপর দিয়ে বিশাল এক ছক্কার মারে।

বিকেএসপির ৪ নম্বরে ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করেছেন তামিম। তার সঙ্গে ঝড় তোলা ব্যাটিং করেছেন আরেক ওপেনার এনামুল হক বিজয়ও।

ম্যাচে আগে ব্যাট করতে নেমে রূপগঞ্জ টাইগার্সের ইনিংস গুটিয়ে যায় মাত্র ২২৯ রানে। বল হাতে ৪টি করে উইকেট নেন রুবেল হোসেন ও করিম জানাত। জবাব দিতে নেমে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের দুই ওপেনার তামিম ইকবাল ও এনামুল বিজয় দলকে এনে দিয়েছেন ১০ উইকেটের জয়।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে আগের ম্যাচে ১২১ রানের উদ্বোধনী জুটি গড়েছিলেন তামিম ও বিজয়। আজ তাদের জুটি ভাঙতেই পারেনি রূপগঞ্জ টাইগার্স। দুজনই তুলে নিয়েছেন সেঞ্চুরি। হাজার রানের ক্লাবে ঢুকে বিজয় গড়েছেন ইতিহাস।

 

 

 

সমান তালে চার-ছক্কা হাঁকিয়েছেন দুজনই। যার সুবাদে ২৩০ রানের লক্ষ্য তাড়া করতে প্রাইম ব্যাংকের লেগেছে মাত্র ২৬.৪ ওভার। অবিচ্ছিন্ন জুটিতে মোট ২০টি চার ও ১৩টি ছক্কা হাঁকিয়েছেন তামিম-বিজয়। যেখানে ছয়ের মারে আধিক্য তামিমের।

নাসুম আহমেদের করা ইনিংসের ২৫তম ওভারের পঞ্চম বলে বিশাল ছক্কা হাঁকিয়ে লিস্ট ‘এ’ ক্যারিয়ারের ২০তম সেঞ্চুরি পূরণ করেন তামিম। মাত্র ৭৭ বলে ৯ চার ও ৬টি ছয়ের মারে এই মাইলফলক স্পর্শ করেন তিনি। শেষ পর্যন্ত ৮১ বলে ৯ চার ও ৭ ছয়ের মারে ১০৯ রানে অপরাজিত থাকেন তিনি।

অন্যদিকে চলতি আসরে নিজের তৃতীয় ও সবমিলিয়ে ১৫তম লিস্ট ‘এ’ সেঞ্চুরি করতে ৮০ বল খেলেন এনামুল বিজয়। পরপর দুই বলে দুই ছক্কা হাঁকিয়ে ম্যাচ শেষ করেন তিনি। শেষ পর্যন্ত ৮৪ বলে ১১ চার ও ৬ ছয়ের মারে ১১২ রানের অপরাজিত ইনিংস খেলেছেন বিজয়।

এ নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে তিন সেঞ্চুরি ও আট ফিফটিতে বিজয়ের নামের পাশে মোট সংগ্রহ দাঁড়ালো ১০৪২ রান। বৃহস্পতিবার গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে নিজের সংগ্রহ আরও বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকছে বিজয়ের সামনে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.