নোয়াখালীতে ইউপি কার্যালয় থেকে রিলিফের ৪০ বস্তা চাল উধাও!

45

নোয়াখালীর কবিরহাট উপজেলার ৭নং বাটইয়া ইউনিয়ন পরিষদ থেকে রিলিফের ৪০ বস্তা চাল উধাও হওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) ভোররাতে এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, ইউনিয়ন পরিষদে রিলিফের ২৮০ বস্তা চাল থাকার কথা থাকলেও রয়েছে ২৪০ বস্তা। সকালে এ ঘটনায় ইউনিয়ন পরিষদের পাহারাদার গ্রাম পুলিশ মো. হারুনকে আটক করেন পরিষদের জনপ্রতিনিধি ও স্থানীয় জনতা।

তবে স্থানীয়দের অভিযোগ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন শাহীনের যোগসাজশে তার লোকজন পাহারাদারকে দিয়ে দরিদ্রদের জন্য বরাদ্দের চাল আত্মসাতের উদ্দেশ্যে সরিয়ে নিয়েছেন। এখন বিষয়টি জানাজানি হলে পাহারাদারের ওপর দোষ চাপিয়ে তারা বাঁচতে চাচ্ছেন।

৭নং বাটইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করলেও তার সম্পৃক্ততার বিষয়টি অস্বীকার করেন। তিনি  বলেন, বিষয়টি সকালে জানাজানির পর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম  বলেন, বিষয়টি মৌখিকভাবে শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আতিকুল মামুন বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। অভিযুক্ত যেই হোক তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.