সোনাইমুড়ীর নদনা ইউনিয়নে ১৫ জুয়াড়ি আটক

142

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নে অভিযান চালিয়ে ১৫ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।
গত ১৪ মে সোমবার ভোরে উপজেলার নদনা ইউনিয়নের কেরামত আলী মার্কেট থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৩২ হাজার ৭শ টাকা জব্দ করা হয়।
আটককৃতরা হলেন- উপজেলার নদনা ইউনিয়নের শাকতলা গ্রামের মৃত বক্সি মিয়ার ছেলে মো. ইউসুফ (৪২), মৃত ছায়েদ আলীর ছেলে ইউসুফ (৪০), মৃত মফিজ উল্যাহর ছেলে মো. আবুল কাসেম (৪৭), সালেহ আহাম্মদের ছেলে মো. আবুল কালাম আজাদ (৩৭), মৃত হায়দার আলীর ছেলে মো. ইলিয়াছ (৪৬), আজিজ উল্যাহর ছেলে বেলায়েত হোসেন (২৫), মৃত আব্দুল মান্নানের ছেলে মো. হোসেন (২৮), মৃত শরাফত উল্যাহর ছেলে মো. কামাল (৩৪), মৃত আব্দুল মতিনের ছেলে মো. মঈন (৪২), মৃত আবদুর রশিদের ছেলে মো. আলমগীর (৩৫), মৃত ইয়াছিন পাটোয়ারীর ছেলে আব্দুর রহিম (৪৯), মৃত আমিন উল্যাহর ছেলে সোহাগ (৪০), মৃত আবদুর রহমানের ছেলে মো. হানিফ (৬০) ও একই উপজেলার বজরা ইউনিয়নের মৃত আবদুল মোতালেবের ছেলে মো. মাঈন উদ্দিন (৩৪) ও মৃত নুর মোহাম্মদের ছেলে মো. ফারুক (২৬)।
এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৫ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৩২ হাজার ৭শ টাকা জব্দ করা হয়।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.