রমজানে চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু তে বাহারী ইফতারের আয়োজন

556

পবিত্র রমজানে বৈচিত্র্যময় বাহারী ইফতারের সম্ভার নিয়ে হাজির হচ্ছে চট্টগ্রামের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চিটাগং বেভিউ। প্রথম রমজান থেকেই শুরু হওয়া বাহারী ইফতারের এ আয়োজন চলবে পুরো রমজান মাস পর্যন্ত।

নগরের ভোজনরসিকদের কাছে জনপ্রিয় রেডিসনের এক্সচেইঞ্জ রেস্টুরেন্ট বাফেট ইফতার ও ডিনার করতে পারবেন যে কেউ। জনপ্রতি মাত্র ২ হাজার ৯৫০ টাকায় এ অফার উপভোগ করা যাবে। তবে নির্দিষ্ট কিছু ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে এ অফার গ্রহণ করলে থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার।
কর্পোরেট ইফতারের জন্য রেডিসনে থাকছে নানা রকম স্বাদের মুখরোচক খাবার নিয়ে ৭টি ভিন্ন ভিন্ন মেন্যু। জনপ্রতি মাত্র ৬৬৬ টাকা থেকে শুরু হওয়া এসব খাবার মেন্যু দিয়ে সর্বনিন্ম ১০০ থেকে সর্বোচ্চ এক হাজার অতিথির ইফতারের অর্ডার দেওয়া যাবে। যার সাথে রেডিসনের পিলারলেস অত্যাধুনিক মেজবান হল ও মোহনা বল রুম ডেকোরেশন সহ ফ্রিতে ব্যবহার করতে পারবেন আয়োজকরা।

চাইলে বাসায় পরিবারের জন্য ইফতার নিয়ে যাওয়ারও সুযোগ থাকবে রেডিসনে। হোটেলের লবি থেকে দেশ-বিদেশের নানা বাহারী ইফতার আইটেম নিয়ে সাজানো ‘টেইক অ্যাওয়ে বক্স’ পাওয়া যাবে মাত্র ১১০০ টাকায়। এছাড়াও পাওয়া যাবে হালিম, ডেজার্টসহ নানা ইফতার।

এক ছাদের নিচেই সবকিছু নিয়ে রেডিসন গ্রাহকদের জন্য রমজান মাস জুড়ে রেডিসন প্রাঙ্গণে বসবে ঈদ বাজার। যেখানে নিত্য নতুন ডিজাইনের কাপড়, জুয়েলারি, প্রসাধনী সামগ্রী, মহিলাদের ফেন্সি আইটেমসহ নানা প্রয়োজনীয় জিনিস পাওয়া যাবে সুলভ মূল্যে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে এ ঈদ বাজার।

রমজান মাসে রেডিসনের নান্দনিক স্যুপেরিয়র রুমে গ্রাহকরা থাকতে পারবেন বিশেষ ছাড়কৃত মূল্যে। কোলাহলমুক্ত পরিবেশে ইবাদত বন্দেগী করে স্রষ্টার সান্নিধ্যে কাটাতে পারবেন সময়। ১৫ মে থেকে ১৫ জুন পর্যন্ত একদিন একরাতের জন্য জনপ্রতি মাত্র ১১ হাজার ৬১১ টাকায় থাকা যাবে সেখানে।

রেডিসন ব্লু চিটাগং বে-ভিউ’র মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড’স জানান, গ্রাহকের প্রতিটি মূহুর্তই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাদের বিশ্বমানের সেবা দিয়ে সাফল্যের তিন বছর শেষে চার বছরে পা রেখেছে রেডিসন ব্লু। গ্রাহকদের আরো ভালো সেবা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। তাই এবছর পবিত্র রমজানে ভিন্নধর্মী আয়োজন করেছি আমরা।

তিনি বলেন, রেডিসনে নগরবাসীর জন্য যেমন সর্বনিন্ম মূল্যে পাঁচতারকা হোটেলের বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করার সুযোগ আছে, তেমনি রয়েছে নিজস্ব মসজিদ, পুরুষ এবং মহিলাদের জন্য আলাদা ইবাদত ঘর। কোলাহলমুক্ত পরিবেশ থাকায় রমজানে স্বাচ্ছন্দে ইবাদত বন্দেগী করে স্রষ্টার নৈকট্যলাভে প্রচেষ্টা চালাতে পারবেন তারা।এছাড়াও বিস্তারিত তথ্য জানা যাবে ০১৭৭৭৭০১১১৮ নাম্বারে কল করে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.