সোনাইমুড়ীতে এস এ গ্রুপের কর্ণধার সালাউদ্দিনের মায়ের মৃত্যুবার্ষিকী পালিত

160

নোয়াখালীর সোনাইমুড়ীতে এস এ গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদের উদ্যোগে তাঁর গ্রামের বাড়ি দেওটি ইউপির আমিরাবাদে গত ২৫ এপ্রিল বুধবার দিনব্যাপী ৪০ হাজার লোকের মেজবানির আয়োজন করা হয়।
এর আগে তাঁর মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মেজবানি চলে। এতে অংশ গ্রহণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি মো. সোলায়মান আলম শেঠ, এসএ গ্রুপের সমন্বয়কারী হাছান মঞ্জুর, বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবদুর রহিম, , সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান সাহাব উদ্দিন, পৌর মেয়র মোতাহের হোসেন মানিক, থানা অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সহসভাপতি মাহফুজুর রহমান ভিপি বাহার, উপজেলা জাতীয় পার্টি সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া, দেওটি ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিলসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিকদলের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি ও এলাকার সর্বস্তরের জনগণ।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.