সোনাইমুড়ীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় আহত- ২

123

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সন্ত্রাসী হামলায় আহত- ২নোয়াখালীর সোনাইমুড়ীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সন্ত্রাসীর হামলায় কলেজছাত্রীর দুই ভাই আবু মূসা ও মো বাবু মারাত্মক আহত হয়েছে।

শনিবার রাত আটটার দিকে উপজেলার নাটেশ্বর মুসলিমগঞ্জ বাজারের জহিরের দোকানে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় সোনাইমুড়ী থানায় অভিযোগ হয়েছে।
ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, নাটেশ্বর পথেহপুর ভূঁইয়া বাড়ির জাহাঙ্গীর আলমের মেয়ে পার্শ্ববর্তী বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী এসএ কলেজের শিক্ষার্থী মোবাশ্বেরা তামিম(১৭) কলেজে আসাযাওয়ার সময় বজরা ইউপির চাঁদপুর গ্রামের শামছুল আলমের ছেলে ছোটন কয়েকজন বখাটেকে নিয়ে প্রায় সময় তাকে উত্যক্ত ও প্রেম নিবেদন করে থাকে। বিষয়টি মোবাশ্বেরা তার পরিবারকে জানায়। গত ১৮ নবেম্বর বখাটে ছোটন তার কয়েকজন বন্ধুকে নিয়ে কলেজ শিক্ষার্থী মোবাশ্বেরাদের বাড়ির আঙ্গিনায় ঘুরাঘুরি করতে দেখে তার চাচাতো ভাই আবু মুসা ও বাবু প্রতিবাদ করলে বখাটে ছোটন তাদের হুমকি ধমকি দিয়ে চলে যায়। এরই জের ধরে শনিবার রাতে নাটেশ্বর বড়বাড়ির জহিরের দোকানে ছোটন তার লোকজন নিয়ে আবু মুসা ও বাবুর উপর অতর্কিত হামলা চালায়। তাদের আত্মচিৎকার শুনে স্থানীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ জানান, এই বিষয় থানায় লিখিত অভিযোগ হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.