জরিমানা নিয়ে মুখ খুললেন শাকিব

74

নকশা না মেনে নিকেতনে বাড়ি নির্মাণ করায় চিত্রনায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। গত সোমবার তাকে জরিমানা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন।

রাজউক সূত্র জানায়, সকাল থেকে নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে শাকিব খান ওরফে রানার বাড়িটি নকশা না মেনে নির্মাণ করার প্রমাণ পাওয়া যায়। রাজউকের তদন্তে দেখা যায়, ওই বাড়ির ছাদটি নকশা মেনে করা হয়নি। তাই তাকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

জরিমানা প্রসঙ্গে শাকিব বলেন, ‘আমি তো আর বাড়ির ডিজাইন করিনি, এটা ইঞ্জিনিয়াররা করেছেন। আমার পাশের বাড়ির ডিজাইন তো একইরকমভাবে করা। তাদের তো কেউ কিছু করলো না। আমার সঙ্গে কেন এমন করা হবে? বিষয়টি নিয়ে অবাক ও বিস্মিত হয়েছি। বুঝলাম না এটা কেমন অভিযান? যারা অভিযানে এসেছিলেন তাদের তো বোঝা উচিত ছিল কার বাড়িতে অভিযানে যাচ্ছি!’

তিনি আরো বলেন, ‘ইঞ্জিনিয়ার হয়তো বাড়ির বারান্দা এক ফুট বাড়িয়েছেন। এ বিষয়টি নোটিশ দিয়ে বললেই পারতেন। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আইন সবার জন্য সমান হোক। আজ এসে ১০ লাখ টাকা চাইলো। আগামীকাল এসে অন্য কেউ অভিযান করে বলবে, ২০ লাখ টাকা দেন, না হলে জেল দেবো। এটা কোন ধরনের আইন, আমার মাথায় ঢুকছে না!’

উল্লেখ্য, সংযুক্ত আরব আমিরাতে থাকায় ঘটনার সময় শাকিব উপস্থিত ছিলেন না। তবে এই তারকার পক্ষে তার ভগ্নীপতি উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.