সেই সুবর্ণচরে আবারও এক গৃহবধূকে গণধর্ষণ

37

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় আরো গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার দক্ষিণ চরমজিদ আশ্রয়ণ কেন্দ্রে শুক্রবার রাত দেড়টার দিকে স্থানীয় সঙ্ঘবদ্ধ যুবকরা ধর্ষণ করে ২৮ বছর বয়সী ওই নারীকে। পরে তারা ওই নারীকে বসতঘরে লুটপাট চালায়। স্থানীয়রা অচেতন অবস্থায় নির্যাতিতেকে উদ্ধার করেন।

গতকাল শনিবার বিকেলে তাকে ভর্তি করা হয় নোয়াখালী জেনারেল হাসপাতালে। রাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করেন চিকিৎসক। হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী জানান, দাদী শাশুড়ির মৃত্যুর কারণে তার স্বামীর বাড়ি ছিলেন না। ঘরে তিনি একা ছিলেন। রাত দেড়টার দিকে নয় যুবক দরজা ভেঙ্গে তার ঘরে ঢোকেন। তাদের হাতে দেশীয় অস্ত্র ছিল এ সময় তিনি চিৎকার দিলে অস্ত্র দেখিয়ে একজন মুখ চেপে ধরেন। এরপর পাঁচ যুবক পালাক্রমে তাকে ধর্ষণ করে এবং গলায় ও কানে স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। এ সময় তাকে মারধোর করা হয়। তিনি ধর্ষণ ও হামলাকারী সবাইকে চেনেন। তারা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত।

নির্যাতিতা আরো জানান, আগামীকাল রোববার এ তার দেবরের জামিন চাওয়ার জন্য ঘরে ২০ হাজার টাকা রাখা ছিল। ধর্ষকরা টাকাগুলো নিয়ে যায়। ধর্ষকদের তাণ্ডবে আশেপাশের লোকজন এলেও কেউ ভয়ে তাকে রক্ষা করতে এগিয়ে আসেনি। এক পর্যায়ে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। প্রতিবেশী এক নারী জানান তারা চলে যাওয়ার পর নির্যাতিতাকে অচেতন অবস্থায় উদ্ধার করে তারা। গতকাল বিকেলে পুলিশ এসে তাকে প্রথমে থানায় নিয়ে যায়। থানা-পুলিশের পরামর্শে বিকেলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান পুরো আশ্রয়ণ কেন্দ্রের আতঙ্ক স্থানীয় চেয়ারম্যানের বাহিনী হিসেবে খ্যাত চক্র। তারা আশ্রয়ণ কেন্দ্রে মানুষকে জিম্মি করে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যায়। এর আগে তারা ওই আশ্রয়ণ কেন্দ্রে একাধিক নারীকে ধর্ষণ করেছে।

চরজব্বর থানার ওসি সাহিদ উদ্দিন ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করে জানান, নির্যাতিতাকে থানায় লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.