সাজানো মিথ্যা মামলায় বেগম জিয়াকে সরকার কারাগারে আটক রেখেছেন : শাহজাহান

60

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেছেন, সাজানো ও মিথ্যা মামলা দিয়ে বেগম জিয়াকে সরকার কারাগারে আটক রেখেছেন। তিনি আজ খুবই অসুস্থ। ৫ ডিসেম্বর বেগম জিয়া যদি জামিন না পান তবে ধরে নেব বিচার বিভাগ সরকার নিয়ন্ত্রণ করছে। এ নিয়ন্ত্রণ হবে ক্ষনস্থায়ী। তিনি বলেন পেঁয়াজ, চাল, আটা, ময়দাসহ দ্রব্যমূল্য যেভাবে লাগামহীনভাবে বাড়ছে তাতে জনগণের নাভিশ্বাস উঠেছে। সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন।

তিনি শনিবার বিকেলে নোয়াখালীর জেলা শহর মাইজদীতে নোয়াখালী শহর ও সদর যুবদলের সদস্য সংগ্রহ উদ্বোধন ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দর বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, বিএনপি নেতা মাহবুব আলমগীর আলো, ছলিম উল্যাহ বাহার হিরন, আশরাফ আলী, লিয়াকত আলী খাঁন, ভিপি জসিম, ভিপি পলাশ, আবদুর জাহের, যুবদলের জেলা সাধারণ সম্পাদক নুরুল আমিন খাঁন, যুবদল নেতা আবু তাহের হারুন প্রমুখ।

তিনি আরো বলেন, সরকার সাজানো মামলা দিয়ে বিএনপি নেতা-কর্মীদের হয়রানি করছেন। হামলা আর মামলা করে বিএনপি নেতা-কর্মীদের দমিয়ে রাখা যাবে না। দেশে আজ চলছে সীমাহীন দুর্নীতি ও লুটপাট। সরকার দুর্নীতি দমনে লোক দেখানো অভিযান পরিচালনা করছে। তিনি নেতা-কর্মীদের আন্দোলনের প্রস্তুতি গ্রহণের আহবান জানান।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.