লক্ষ্মীপুরে মোটরসাইকেল-অটোরিক্সা সংঘর্ষ : কলেজ ছাত্র নিহত, আহত ৩

61

লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাইম আল হাসান পারভেজ নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। এসময় আরও ৩ জন আহত হয়। শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর-রামগতি সড়কের সুতারগোপ্টা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম লক্ষ্মীপুর সরকারি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ও সদর উপজেলার জকসিন বাজার এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে।

আহতরা হলেন নাইমের বন্ধু আসিফ, অটোরিকশা যাত্রী রাসেল ও সাগর। এরমধ্যে আসিফের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, নাইম তার বন্ধু আসিফকে নিয়ে মোটরসাইকেলযোগে কমলনগরের মতিরহাট মেঘনা তীরে ঘুরতে যাচ্ছিলেন। এসময় নাইমের মাথায় হেলমেট ছিল না। হঠাৎ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নাইম, আসিফ ও অটোরিকশার দুই যাত্রী আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাইমকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় নাইম নামে একজন নিহত হয়েছে। আহত দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর অবস্থায় আসিফ নামে একজনকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.