লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বাড়ির সামনে ছাত্রদলের কর্মসূচিতে বাধা

32

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাড়ির সামনে ছাত্রদলের কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার সকালে এ্যানির লক্ষ্মীপুরের বাসভবন প্রাঙ্গণে এক আলোচনাসভার আয়োজন করা হয়। সেখানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

এর আগে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের মিছিলে বাধা দিয়ে স্লোগান বন্ধ করে দেয় পুলিশ। এ ছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ মোতায়েন থাকতে দেখা গেছে।

জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা সিরাজুল ইসলাম, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, কৃষক দলের নেতা আমির হোসেন চাষী, ফখরুল আলম নাহিদ, যুবদল নেতা সৈয়দ রশিদুল হাসান লিংকন, স্বেচ্ছাসেবক দল নেতা মহসিন কবির স্বপন, হারুনুর রশিদ, সাবেক ছাত্রদল নেতা ফয়েজ আহমেদ ও মাহবুব আলম মামুনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী। বক্তারা বলেন, খালেদা জিয়াকে কারাবন্দি করে দেশে স্বৈরশাসন চালানো হচ্ছে। তার মুক্তির জন্য ছাত্রদল নেতাকর্মীরা রাজপথে আন্দোলনসহ যে কোনো কর্মসূচির জন্য প্রস্তুত রয়েছে। যেভাবেই হোক খালেদা জিয়াকে মুক্ত করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.