লক্ষ্মীপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের অভিযোগে যুবক আটক

32

লক্ষীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ভাঙচুরের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাসেল (৩০) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে শহরের উত্তর তেমুহানী এলাকায় এ ঘটনা ঘটে।

আটক রাসেল লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের বাসিন্দা।

স্থানীয়দের বরাতে প্রতিবেদনে বলা হয়, রাত ৯টার দিকে শহরের উত্তর তেমুহানী বঙ্গবন্ধু চত্বরের পশ্চিমে একটি দোকানে চা খাচ্ছিলেন রাসেল। চা খাওয়া শেষে বঙ্গবন্ধুর ম্যুরালে হামলা চালিয়ে বেশ কিছু গ্লাস ভাঙচুর করেন তিনি। পরে তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দেওয়া হয়।

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। একইসঙ্গে তিনি কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে, তা তদন্ত করে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল হক জানান, অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। কী কারণে এমন করেছেন, তা জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.