আজহারীর প্রশংসা করে স্ট্যাটাস, উপজেলা ছাত্রলীগ সভাপতির পদ স্থগিত

41

ফেনীর ফুলগাজী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার কয়েক ঘণ্টার মাথায় সেটি স্থগিত করা হয়েছে। যেখানে সভাপতি হিসেবে পদ পেয়েছিলেন রাকিবুল হাসান পিয়াশ। তবে সভাপতি নির্বাচিত হওয়ার একদিন পরই তার পদ স্থগিত হয়ে যায়।

 

শুক্রবার (২৭ মে) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু তার পদ স্থগিত করে একটি বিজ্ঞপ্তি দেন। তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৯ সালের ৪ ডিসেম্বর ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারীকে নিয়ে প্রশংসাসূচক স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। যা কমিটি ঘোষণার পরপরই ভাইরাল হয়।

জেলা ছাত্রলীগ থেকে দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ ফেনী জেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি মো. রাকিবুল হাসান পিয়াশের বিরুদ্ধে আনীত অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ ছাত্রলীগ ফুলগাজী উপজেলা শাখার নবগঠিত কমিটি স্থগিত ঘোষণা করা হলো। অধিকতর তদন্তের স্বার্থে নিম্নোক্ত তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হলো। তার হলেন- মো. হাসান, মো. শাহিন ও তুহিন সারোয়ার। উক্ত তদন্ত কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন ফেনী জেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

ভাইরাল স্ট্যাটাসে মিজানুর রহমান আজহারীর ছবি দিয়ে রাকিবুল উল্লেখ করেছিলেন, লজ্জিত ফেনীবাসী। আপনাকে (মিজানুর রহমান আজহারী) এত কিসের ভয় যে আপনার মাহফিল বন্ধ করে দেয়! সমস্যা নাই। আপনি কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আপনার বিরুদ্ধে যারা কাজ করতেছে তাদেরকে যেন আল্লাহ হেদায়েত দান করে।

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগগুলো যাচাই-বাছাই করার জন্য আমরা কমিটি করে দিয়েছি। যদি জামায়াত সমর্থিত মিজানুর রহমান আজহারীকে নিয়ে তার কোনো স্ট্যাটাস বা কোনো সম্পর্ক থেকে থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান পিয়াস জানান, আমি এই ধরনের কোনো স্ট্যাটাস দিইনি। আমার বিরোধীপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পদ প্রত্যাশীরা আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করছে।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.