লক্ষ্মীপুরে নারী ইউপি মেম্বারের ঘরেই চলে রমরমা পতিতাবৃত্তি : আটক ৮

1,194

লক্ষ্মীপুরের কমলনগরে সাবেক নারী ইউপি মেম্বারের ঘরেই অসামাজিক কার্যকলাপের অভিযোগে দুই নারীসহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে উপজেলার চরজাঙ্গালীয়া গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন, রামগতি উপজেলার বাসিন্দা শাকিল, আল-আমিন, হেলাল উদ্দিন, আবদুল মোতালেব, কমলনগরের কোরবান আলী, কবির হোসেন ও খাগড়াছড়ি জেলার বাসিন্দা বিউটি আক্তার ও ময়না বেগম।

জানা গেছে, দীর্ঘদিন থেকে হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম নিজের বসতঘরে বিভিন্ন এলাকা থেকে পতিতা এনে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। এ ব্যাপারে স্থানীয়রা অভিযোগ করলে পুলিশ অভিযান চালায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুর আবছার বলেন, অসামাজিক কাজে লিপ্ত থাকায় দুই নারীসহ ৮ জনকে আটক করা হয়েছে। অভিযুক্ত জাহানারা বেগমকে আটকের চেষ্টা চলছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.