লক্ষ্মীপুরে জবাই করে মা’কে হত্যা: মাদকাসক্ত ছেলে আটক

71

লক্ষ্মীপুরের রায়পুরে ধারালো দা দিয়ে জবাই করে বৃদ্ধ মা’কে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে সোনাপুর ইউনিয়নের পশ্চিম-রাখালিয়া গ্রামে মানতি সর্দার বাড়ীতে । নিহত শেফালী বেগম (৫৫) ওই গ্রামের কবিরাজ হোসেন আলীর স্ত্রী। গ্রামবাসী ঘাতক ছেলে জাফর হোসেন (২৫) কে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে।

নিহত শেফালী বেগমের বড় ছেলে জসিম উদ্দিন জানান, গত কয়েক মাস ধরে জাফর বন্ধুদের সাথে আড্ডা দিয়ে মাদক সেবন করে অনেক টাকা ঋণ করেছে । এ টাকার জন্য বিভিন্ন সময়ে তার মায়ের কাছে অর্থ দাবি করে আসছিলো। শুক্রবার সকালে মায়ের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে বৃদ্ধ মাকে বিছানায় ফেলে দা দিয়ে পিছন দিয়ে গলা কেটে হত্যা করে। এসময় জসিমের স্ত্রী চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে এসে জাফরকে আটক থানা পুলিশের হাতে সোপর্দ করে। একই সাথে পুলিশ নিহত শেফালী বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

রায়পুর থানার ওসি আব্দুল জলিল বলেন, আটক মাদকাসক্ত যুবক জাফরের বিরুদ্ধে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। মাদক সেবনের নিষেধ করায় ও টাকা না দেয়ায় কারণে হত্যাকান্ড হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.