লক্ষ্মীপুরে চলন্ত বাসের গ্যাস সিলিন্ডার খসে পড়ল রাস্তায়

214

লক্ষ্মীপুরে চলন্ত বাসের গ্যাস সিলিন্ডার রাস্তায় খসে পড়ার ঘটনা ঘটেছে। সোমবার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকা-রায়পুর মহাসড়কের জাগিদার বাড়ির পোল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত না হওয়ায় প্রাণে বেঁচে যান বাসটির অর্ধশতাধিক যাত্রী।

জানা গেছে, গ্যাস সিলিন্ডার খসে পড়া বাসটির নাম ‘আনন্দ’, ঢাকা মেট্রো-জ ১১-০০৪১। নোয়াখালী, লক্ষ্মীপুর ও চাঁদপুর জেলায় চলাচলকারী একটি লোকাল বাস। নোয়াখালী থেকে লক্ষ্মীপুর যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারের প্রায় ৪০০ গজ পূর্বে জাগিদার বাড়ির পোল সংলগ্ন ঢাকা-রায়পুর মহাসড়কে চলন্ত অবস্থায় আনন্দ বাসটির একটি গ্যাস সিলিন্ডার খসে পড়ে যায়। এসময় গ্যাস বের হওয়ার শব্দ শুনেই ড্রাইভার গাড়িটি রাস্তার বাম পাশে দাঁড় করান। আতংকিত যাত্রীরা তাড়াতাড়ি গাড়ি থেকে নেমে পড়েন। তবে বাসের কন্ট্রাক্টর ও হেলপার দৌঁড়ে গিয়ে গ্যাস লাইন বন্ধ না করলে মারাত্মক দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা ছিল বলেও জানান তারা।

লক্ষ্মীপুর সার্কেলের ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর মামুন আল আমিন বলেন, গাড়িটি আটক করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিআরটিএ লক্ষ্মীপুর সার্কেলের উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। গাড়িটি বিআরটিএ নোয়াখালী সার্কেলের অন্তর্ভুক্ত। ইতোমধ্যে এ বিষয়ে তাদেরকে অবহিত করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

সপ্তাহ খানেক আগে অন্য একটি আনন্দ বাস থেকে এবাবে গ্যাস সিলিন্ডার পড়ে যাওয়ার ঘটনা ঘটে বলেও খবর পাওয়া গেছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.