ফেনী-১ আসনে শিরিন আখতারের মনোনয়ন প্রত্যাহারের দাবিতে ফেনী-পরশুরাম সড়ক অবরোধ

129

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ এর মহাজোটের প্রার্থী শিরিন আখতারের মনোনয়ন প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার(২৭ নভেম্বর) সকাল থেকে দুই ঘন্টা ফেনী -পরশুরাম সড়ক অবরোধ করে রাখা হয়েছে।

জাতীয় সমাজতান্ত্রিক দল’র(জাসদ)সাধারণ সম্পাদক শিরিন আক্তার কে ফেনী-১(পরশুরাম,ফুলগাজী,ছাগলনাইয়া)অাসনে মহাজোট থেকে মনোনয়ন দেয়ায় ক্ষুদ্ধ হয়ে আওয়ামীলীগ সমর্থিত নেতাকর্মিরা সড়ক অবরোধ করে রাখেন।

এসময় দলীয় নেতাকর্মীরা শিরিন আখতারের বিরুদ্বে বিভিন্ন শ্লোগান দেন এবং তার মনোনয়ন প্রত্যাহার করে ফেনী-১ আসনে প্রধান মন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিমকে কে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার দাবি জানান।
এতে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামাল উদ্দিন মজুমদার,ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এনামুল করিম মজুমদার, পরশুরাম পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক
নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো নুরুজ্জামান ভুট্টু,চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, যুবলীগ সভাপতি মো ইয়াছিন শরীফ মজুমদার।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.