লক্ষ্মীপুরের শাহজাহান ঢাকায় খুন হওয়ায় মহাপুলিশ পরিদর্শক বরাবরে অভিযোগ

246

লক্ষ্মীপুরের শাহজাহান ঢাকায় আব্দুল করিমের নির্মানাধীন বাড়ি ৮ তলায় খুন হওয়ার ঘটনাকে কেন্দ্র করে তার বাবা শাহআলম মহাপুলিশ পরিদর্শক বরাবরে অভিযোগ দায়েরের নিন্মরুপঃ-
জনাব,
বিনিত নিবেদন এই যে, আমি নিন্ম স্বাক্ষরকারি শাহআলম এই মর্মে যথাযথ কর্তৃপক্ষের নিকট অভিযোগ জানাচ্ছি। আমি একজন অসহায় রোগা বয়স্ক দরিদ্র লোক। আমার তিন পুত্র দুই কন্যার মধ্যে ২য় পুত্র শাহজাহান (২৪) দুই বছর পূর্বে আমার গ্রামের জনৈক ধনাঢ্য ব্যক্তি আবদুল করিম মৃদা, পিতা মৃত শামসুল হক (লেদু ম্যাম্বার) সাং-খিদিরপুর (মৃদা বাড়ি) ১নং ওয়ার্ড, দালাল বাজার, সদর, লক্ষ্মীপুর এর ঢাকার বনশ্রী ১০ নং বাড়ি,১০ নং রোড এলাকাতে নির্মাণাধীন ৮ তলা বাড়ির নিরাপত্তার কাজ করে চলেছে। প্রায় একমাস পূর্বে পুত্র শাহজাহানের নতুন বিবাহিতা স্ত্রী শান্তা আক্তার (১৮) ও তার স্বামীর সাথে ঢাকার আব্দুল করিমের নির্মানাধীন ঐ বাড়িতে একত্রে বসবাস শুরু করে।
হটাৎ করে গত ১৭/১১/২০১৯ তারিখ রবিবার রাত দশটায় আমার পুত্র শাহজাহানের লাশ আমার বাড়িতে আব্দুল করিমের লোকেরা নিয়ে আসে। রাতে তারা লাশ দাফন করতে চাইলে বাড়ির লোকেরা বাধা দেয়। তখন তারা আমাকে জানায় আমার পুত্র ঢাকায় নির্মানাধীন ৮ তলা বাড়ির কোন একটি স্থানে আত্মহত্যা করেছে। এক পর্যায়ে সোমবার বেলা ১১ঘটিকায় বাড়ির লোকেরা লাশ দাফন করে। পরবর্তীতে আমি পুত্র শোকে শোকাবিহল থাকি। ইতিমধ্যে আমি কিছুটা স্বাভাবিক হই এবং বিভিন্ন ভাবে পুত্র শাহজাহান হত্যা সম্পর্কে নানান রকম কথা শুনতে পাই। বিশেষ করে আমার পুত্র শাহজাহানের লাশ দাফনের সময়ে আমি সহ এলাকার লোকজন তার শরীরের বিভিন্ন অংশে আঘাতের অনেক চিহ্ন দেখেছি।
এমতবস্তায়, এখন আমার কাছে মনে হইতেছে যে, আমার পুত্র শাহজাহানকে ঢাকায় অজ্ঞাত কারনে কে বা কাহারা খুন করে। আমি দরিদ্র অসহায় লোক হওয়াতে আমার পুত্র শাহজাহান হত্যার ব্যাপারে এখন পর্যন্ত কোন ধরনের আইনি সহযোগিতা পাই নাই।
অতএব মহাত্মনের নিকট আকুল প্রার্থনা, যাহাতে আমার পুত্র শাহজাহান হত্যার তদন্ত যথাযথ কর্তৃপক্ষ জোড়ালো ও সঠিকভাবে করে এ ব্যাপারে আপনার দয়া এবং সুদৃষ্টি কামনা করি।

বিনীত নিবেদক

শাহআলম
পিতা মৃতঃ আলী আহম্মদ,
সাং খিদিরপুর, ওয়ার্ড নং ১,
রমজান আলী মিজি বাড়ি,
পোষ্ট রাখালীয়া বাজার,
থানাঃ সদর, লক্ষীপুর।

অনুলিপি,
১. মূখ্য সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়।
২. স্বরাষ্ট্র সচিব।
৩. উপ মহা পুলিশ পরিদর্শক, চট্রগ্রাম।
৪. পুলিশ সুপার, লক্ষ্মীপুর।
৫. ভারপ্রাপ্ত কর্মকর্তা, সদর থানা, লক্ষীপুর।
বিষয়টি নিয়ে অনুসন্ধান চলছে, অচিরেই প্রকৃত খুনিকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির বিধান করিতে পরিবারবর্গ ও এলাকাবাসীর দাবী।

বিঃ দ্রঃ জানাযায় উচ্চা আদালতে মামলা করার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.