রায়পুরে পাপুলের অর্থায়নে নির্মিত ইউনিয়ন আঃলীগ কার্যালয় মাসিক খরচের অভাবে বন্ধ ! 

48
রায়পুরে কাজী শহিদ ইসলাম পাপুল এমপির করে দেয়া ইউনিয়ন আঃলীগ কার্যালয়ে খরচ বাবাদ  প্রতি মাসে ১০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা দিয়ে নির্মান হলেও অধিকাংশ কার্যালয় এখন বন্ধ। অধিকাংশ কার্যালয় দোকান ভাড়া বকেয়া, বিদ্যুৎ বিল, চা বিল খরচ  বকেয়ার কারনে বন্ধ হয়ে গিয়েছে অধিকাংশ কার্যালয়। কিছু কার্যালয়ে তরকারি বিক্রি করছে দেখা যায়। 
হঠাৎ করে জাতীয় নির্বাচনের আগেই ইউনিয়ন অফিস গুলো তৈরিতে কুয়েতে বঙ্গবন্ধু স্কুলের প্রতিষ্ঠাতা ও স্বতন্ত্র সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল রায়পুর উপজেলা আঃলীগের সাঃসম্পাদক হাজী ইসমাইল হোসেন খোকন এর মাধ্যমে ইউনিয়ন আঃলীগকে চাঙ্গা করতে অর্থায়ন করেন। ইউনিয়ন কমিটির সভাপতি ও সাঃসম্পাদকদের এর মাধ্যমে বিশাল অঙ্কের অর্থ প্রদান করেন রায়পুর উপজেলা আঃলীগ সাঃসম্পাদক হাজী ইসমাইল খোকন। নির্বাচনের আগে রায়পুরের প্রতিটা ইউনিয়নে আঃলীগ অফিস করার জন্য  ১,০০,০০০ (এক লাখ) করে দেন, প্রতিটা ইউনিয়নে আওয়ামীলীগের মিটিং করার জন্য খরচ বাবদ( ৫৫,০০০)টাকা করে দেন, উপজেলার প্রতিটি ইউনিয়ন আ’লীগের অফিসে, (৪০ ইঞ্চি এলইডি টিভি) প্রদান করেন।
সরকারদলীয় ৪নং সোনাপুর এর জনপ্রতিনিধি আবদুল্লাহ আল মামুন বলেন,  ইউনিয়ন অফিস এখনো প্রতিদিন সচল,বহু আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতা কর্মিদের অবস্হান থাকে,চেয়ার টেবিল,  টিভি সবকিছু ঠিক আছে,কিন্তু সোনাপুর ইউনিয়ন এখন আর কোন টাকা আসেনা তবুও আমাদের প্রতিদিন অফিসে আক্তার ভাই ও আমার ২ আড়াইশ টাকা খরচ দিয়ে চালাই। ৪ নং সোনাপুর ইউনিয়নের এলইডি টিভি ইউনিয়ন আওয়ামীলীগ  অফিসেই আছে।তবে এমপি হবার পর হতে আমাদের ইউনিয়নের অফিসের ভাড়া বা অফিস খরচের টাকা দেন নাই। একই অভিযোগ বাকী ৯টি ইউনিয়নের নেতাদের।
রায়পুর উপজেলা আঃলীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ ও সাঃসম্পাদক ইসমাইল খোকন সংসদ সদস্য কাজি শহিদ ইসলাম পাপুলের অফিস পরিচালনার জন্য গত বছরের সেপ্টেম্বর মাস থেকে অনুদান পায়নি বলে ইউনিয়ন আঃলীগ সভাপতি, সাঃসম্পাদকরা জানিয়েছেন। বন্ধ হয়ে যাওয়া কার্যালয় সম্পর্কে বলেন, উপজেলা আঃলীগের অফিস গুলো কমিটমেন্ট দিয়েও খরচ না দেওয়া দুঃখজনক। আঃলীগের নেতা – কর্মীরা ঐক্যবদ্ধ ছিলো বলেই তিনি জয়ী হয়েছিলেন।
আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.