রাসূল (সা.)এর শানে কটূক্তির প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

31

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক রাসূল (সা.)এর শানে কটুক্তির প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আজ বাদজুমা শহরের দোয়েল চত্বরে অনুষ্ঠিত হয়েছে। ইসলামী আন্দোলন ফেনী জেলা শাখার সভাপতি মাওলানা নুরুল করীম এর সভাপতিত্বে ও আবদুর রহমান ফরহাদ এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা গাজী এনামুল হক, মাওলানা কাজী গোলাম কিবরিয়া,মাওলানা আবদুল রাজ্জাক,মাওলানা আলাউদ্দিন ছাবরী,মাওলানা নাছির উদ্দিন,মাওলানা ছালাউ্িদ্দন আইয়ুবী, মুফতী আহম্মদ ইউছুফ, মাওলানা আবু রায়হান প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন আজ আমাদের রাসূল (সা.)এর বিরুদ্ধে কটুক্তি করা হয়েছে। আল্লাহর বিরুদ্ধে কোন কটুক্তি করলে আল্লাহ তা সহ্য করেন কিন্তু নবীর (সা.)এর বিরুদ্ধে কেউ কটুক্তি করলে আল্লাহ সহ্য করেন না। ইতিহাস সাক্ষী রয়েছে, যারা রাসূল (সা.)কে অপমান করেছে তারা আল্লাহর হাত থেকে রেহাই পায়নি। সম্প্রতি ভারতের দুই বিজেপি নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ (সা.) ও তার সহধর্মীনি হযরত আয়েশা (রা)কে নিয়ে যে কটুক্তিমূলক মন্তব্য করেছে, তারা নাযাত পাবেনা মুক্তি পাবেনা। তাদের বিচার এদেশের জনগণ করবে। যারা রাসূল (সা.)কে গালি দিবে অপমান করবে তাদের একমাত্র বিচার হলো তাদেরকে দুনিয়া থেকে শেষ করে দেওয়া। আজ সারা বিশ্বের সব মুসলিম জেগে উঠেছে। তাদের শেষ রক্ষা হবে না। বক্তারা আরো বলেন, রাসূল (সা.)কে অপমান করা হয়েছে। এ ব্যাপারে রাস্ট্রের কাছে প্রধানমন্ত্রীর কাছে আমরা বারবার দাবী জানিয়ে আসছি কিন্তু আজ পর্যন্ত তাদের কানে পৌঁছেনি। এজন্য আমাদেরকে সীদ্ধান্ত নিতে হবে আগামীতে এমন সরকার গঠন করতে হবে,যারা আমাদের রাসূল (সা.)এর বিরুদ্ধে ইসলামের বিরুদ্ধে কথা বললে সাথে সাথে যেন তার বিচার ও সাজার ব্যাবস্থা করা হয়। আসুন আগামী দিনে সাম্য ও মানবিক মানমর্যাদা, সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী আন্দোলনের পতাকাতলে হাত পাখার পক্ষে আপনারা পূর্ণ রায় দিয়ে এদেশের সকল দূর্ণীতি, দুঃশাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবার ব্যবস্থা করুন। বিশ্বব্যাপী ভারতের সব পণ্যকে যেই ভাবে বর্জন করা হচ্ছে আমরাও ভারতের সব পণ্য বর্জন করবো ইনশাআল্লাহ।

 

এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ছাত্র আন্দোলন,যুব আন্দোলন,শ্রমিক আন্দোলন,ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের নেতৃবৃন্দসহ সর্বদলীয় ও সর্বস্তরের তৌহিদী জনতা। বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা কাজী গোলাম কিবরিয়া।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.