অ্যাম্বুলেন্সে রোগীর বদলে এলো ফেনসিডিল

67

ফেনী থেকে চট্টগ্রাম আসা একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি করে রোগীর বদলে ৫৮৯ বোতল ফেনসিডিল পেল র‍্যাব। এ সময় তিনজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। এর আগে বৃহস্পতিবার (৯ জুন) রাতে সীতাকুণ্ডের সলিমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহিউদ্দিন হোসেন (৩৩), কামরুল হাসান (২৫) ও কামাল হোসেন (৩২)।

র‍্যাব কর্মকর্তা নুরুল আবসার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি ফেনী থেকে অ্যাম্বুলেন্সে করে মাদকদ্রব্য নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী চট্টগ্রামের উদ্দেশ্যে আসছেন। পরে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম রোডে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে রোগীর সিটের ওপর থেকে ৫৮৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম এবং অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো বলে স্বীকার করেছে গ্রেপ্তারকৃতরা। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন

নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন সহকারী প্রোগ্রামার,ইউআইটিআরসিই, ব্যানবেইস মো.জহির উদ্দিন।

নারায়নপুর আর কে উচ্চবিদ্যালয়ের কমিটি গঠন,আবু তালেব সদস্য নির্বাচিত

এ সময় বক্তারা আদালতের রায় ও ডাক্তারের চিকিৎসা পত্র বাংলা ভাষায় লিপিবদ্ধ করার জন্য জোরালো দাবি জানান।

চাটখিল কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

অল্পদিনের মধ্যেই এখানকার উন্নয়ন কর্মকাণ্ড গতিশীল হবে জানিয়ে তিনি বলেন, কোনো অন্যায়, অবিচার, অনিয়ম ও চাঁদাবাজ আমার কাছে প্রশ্রয় পাবে না।

নিজ এলাকায় জনগণের ভালোবাসায় সিক্ত হলেন এইচ এম ইব্রাহিম এমপি

মফস্বলে সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মফস্বল সাংবাদিকতা করা একটা চ্যালেঞ্জ – এইচ এম ইব্রাহিম

Comments are closed.