রামগঞ্জে মহিলালীগ নেত্রীর অশ্লীল ছবি ফাঁস করলেন আরেক মহিলালীগ নেত্রী

256

লক্ষ্মীপুরের রামগঞ্জ মহিলালীগ নেত্রী মায়া বেগমের অশ্লীল ছবি ফাঁস হওয়ার ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় শুরু হয়েছে।। মায়া বেগম উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের পশ্চিম করপাড়া ওয়ার্ডের মহিলালীগের সাধারন সম্পাদক ও একই গ্রামের সেনের বাড়ির মোঃ আবদুল করিমের স্ত্রী। একই বাড়ির মহিলালীগের সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার নিজের মোবাইলে মায়া বেগমের ওই (আপত্তিকর) অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ায় করপাড়া এলাকা সহ উপজেলাব্যাপী ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। ২ছেলে ১মেয়ের মা আওয়ামীলীগ নেত্রীর এমন আপত্তিকর ছবি সর্বত্র ছড়িয়ে দেওয়ায় মায়া বেগমের স্বামী আবদুল করিম একই কমিটির মহিলালীগের সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তারের দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন।
সুত্রে জানায়, উপজেলার পশ্চিম করপাড়া গ্রামের সেনের বাড়ির আব্দুল করিমের স্ত্রী মায়া বেগম দীর্ঘ দিন যাবত গ্রামের মফিজ নামের এক প্রভাবশালী ব্যক্তির সাথে পরকিয়া প্রেম এবং অশ্লীল ছবি আদান-প্রদান করে আসছে। এরই সূত্রধরে করপাড়া গ্রামের সেনের বাড়ির মহিলালীগের সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার মায়া বেগমের অশ্লীল ছবি জনসম্মুখে প্রকাশ করে দেয়। এর জের ধরে মায়া বেগমের স্বামী আব্দুল করিম ক্ষীপ্ত হয়ে শুক্রবার বিকেলে করপাড়া গ্রামের সিএনজি চালক ও সাংগঠনিক সম্পাদক শারমিনের মামা কবির হোসেনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে রাস্তায় পেলে চলে যায়। পরে স্থানীয় লোকজন কবিরকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।
এব্যপারে জানতে জানতে চাইলে করপাড়া মহিলালীগের সাধার সম্পাদক মায়া বেগম প্রতিবেদককে জানান, শারমিন আক্তার আমার খুব কাছের ঘনিষ্ট বান্ধবী ছিলো। সে আমার কমিটির সাংগঠনিক সম্পাদক। আনন্দ ফুর্তির এক পর্যায়ে শারমিন তার মোবাইলে এ অশ্লীল ছবিগুলো তুলেছিলো। তবে ছবিগুলো ফেজবুকে ছেড়ে দেওয়া তার ঠিক হয়নি। আমি শীঘ্রই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিব।
মহিলালীগের সাংগঠনিক সম্পাদক শারমিন আক্তার জানান, মায়া বেগমের কোন স্মার্ট মোবাইল ফোন না থাকায় তার নির্দেশ মোতাবেক আমার মোবাইলে ওই অশ্লীল (আপত্তিকর) ছবিগুলো তুলেছি। আর ওই ছবিগুলো তার পরকিয়া প্রেমিককে দেওয়ার কথা ছিলো। কিন্তু এরই ফাকে কে বা কারা আমার নাম ব্যবহার করে একটি ফেসবুক আইডি খুলে ওই সমস্ত অশ্লীল ছবিগুলো পোষ্ট করে দেয়।
লক্ষ্মীপুর জেলা মহিলালীগের সাধারন সম্পাদিকা,উপজেলা আওয়ামী মহিলালীগের সভানেত্রী ও সংরক্ষিত রামগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী বলেন, মায়া বেগম ও শারমিন আক্তারকে বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার দায়ে বেশ কয়েক মাস আগে কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে। বর্তমানে এরা মহিলালীগের কোন সদস্য পদেও নাই। এর পরেও যদি তারা কোথাও দলের পরিচয় দিয়ে কোন অপকর্ম করে তাহলে তার দায়ভার মহিলা আওয়ামী লীগ নেবেনা।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.