বৃহত্তর নোয়াখালী সি অ্যান্ড এফ এজেন্টস্ প্রতিনিধি কল্যাণ ফোরামের বৈশাখী মিলনমেলার প্রস্তুতি সভা

340

আগামী ২৭ এপ্রিল চট্টগ্রামের আগ্রাবাদে কর্ণফুলী শিশু পার্কে বৃহত্তর নোয়াখালী সি অ্যান্ড এফ এজেন্টস্ প্রতিনিধি কল্যাণ ফোরামের বৈশাখী মিলনমেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি সভা গতকাল সন্ধ্যায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আয়োজক কমিটির আহবায়ক মো. ওয়াজি উল্লাহ বাদল। এতে অনুষ্ঠানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। জানা যায়, সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠান চলবে। প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. মাছুম বিল্লা, সাধারণ সম্পাদক মো. মিনহাজ চৌধুরী, আয়োজক কমিটির যুগ্ম আহবায়ক জাকির হোসেন স্বপন, সদস্য সচিব মো. শামছুদ্দিন রুবেল, যুগ্ম সচিব জহিরুল ইসলাম, ফিরোজ আলম, ইকবাল হোসেন রুবেল, অর্থ উপকমিটির সদস্য নুরুল ইসলাম মামুন, মোশারফ হোসেন, আপ্যায়ন উপকমিটির সদস্য সাকের উল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক উপকমিটির সদস্য মোশারফ হোসেন সুইফ্ট, মামুনুর রশিদ, আমির হোসেন, প্রচার উপকমিটির সদস্য সামছুল হুদা সবুজ ও শাহাদাত হোসেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.