যুক্তরাজ্যে অনুষ্ঠিত কমনওয়েলথ শীর্ষ সম্মেলনে যোগ দিলেন চাটখিলের গর্ব কবির আহমেদ মুন্সী

1,710

বিট্রেনের সাবেক উপনিবেশ ৫৩টি রাষ্ট্রের জোট কমনওয়েলথ। কমনওয়েলথ সচিবালয় সূত্রে জানা গেছে, নিজেদের মধ্যে বাণিজ্য বৃদ্ধি, সমুদ্র ব্যবস্থাপনা, সাইবার অপরাধ মোকাবিলা ও সদস্যদেশগুলোতে নির্বাচন পর্যবেক্ষণ বিষয়ে এই শীর্ষ সম্মেলনে আলোচনার কথা রয়েছে। বাণিজ্য ও বিনিয়োগ প্রশ্নে কমনওয়েলথ দেশগুলোর মধ্যে আন্তসংযোগ বাড়ানোর বিষয়টিও আলোচনায় প্রাধান্য পাবে। শীর্ষ সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হলেও রাষ্ট্র ও সরকার প্রধানেরা অধিবেশনে যোগ দিবেন ১৯ ও ২০ এপ্রিল। আজ কমনওয়েলথ নারী ফোরামে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা মূল বক্তব্য উপস্থাপন করবেন।
এদিকে বাংলাদেশের ব্যবসায়ী প্রতিনিধি হিসাবে কমনওয়েলথ সম্মেলনে যোগ দিয়েছেন চাটখিলের গর্ব কনভেয়ার গ্রুপের চেয়ারম্যান, বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডাস এসোসিয়েশন (বাফা)-র পরিচালক, চাটখিল পাঁচগাঁও মাহবুব সরকারি কলেজ এ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ও আলোকিত চাটখিল পত্রিকার উপদেষ্টা কবির আহমেদ মুন্সী।
তিনি জানান, ব্যবসায়ী প্রতিনিধি হিসাবে বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য ও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তাঁরা সম্মেলনে তুলে ধরবেন। তিনি সমগ্র দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.