বাবার সামনেই মেয়ে চিরবিদায়

144

লক্ষ্মীপুর সদরে গাছের উপর থেকে পড়া মগ ডালের আঘাতে নুসরাত জাহান সোহানা নামের এক শিশু নিহত হয়েছেন।
রোববার বিকেলে উপজেলার দত্তপাড়ায় বাবার সঙ্গে করইতলা বাজারে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।
নিহত শিশু উপজেলার দত্তপাড়া ইউপির পশ্চিম করইতলা নোন্দার বাড়ির মো. সেলিমের মেয়ে। তিনি পশ্চিম করইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী।
শিশু নিহতের বিষয়টি নিশ্চিত করে দত্তপাড়া ইউপি চেয়ারম্যান আহছানুল কবির রিপন জানান, পাশের এলাকার আরুপ রহমানের ছেলে ইব্রাহীম স্থানীয় শহিদুল ইসলামের কাছ থেকে একটি করই গাছ কেনেন। বিকেলে ইব্রাহীম নিজেই গাছ কাটতে থাকেন। একই সময় ওই স্থান দিয়ে বাবার সঙ্গে করইতলা বাজারে যাচ্ছিলেন শিশু সোহানা। বাবা ও মেয়ে ঘটনাস্থলে পৌঁছালে গাছের উপর থেকে একটি মগ ডাল শিশু সোহানার মাথায় পড়ে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.