ফেনীর মেয়েদের সবচেয়ে বড় গেট টুগেদার ১৪ ডিসেম্বর

91

ফেনী অনলাইন ফিমেইল এন্ট্রাপ্রেণারস ফোরামের উদ্যোগে প্রথমবারের মত আয়োজিত হতে চলেছে ফেনীর মেয়েদের সবচেয়ে বড় গেট টুগেদার। ১ম গ্র‍্যান্ড মিট গালা-২০১৯। ১৪ ডিসেম্বর সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরের ফুড গার্ডেন কনভেনশন হলে আয়োজিত হবে এ গেট টুগেদার।

তাহেরা সুলতানা জিনান নামের আয়োজকদের একজন জানান, এ আয়োজনের উদ্দেশ্যে হলো ফেনীতে ক্ষুদে উদ্যোক্তাদের শুধু ব্যাবসায়িক কারণে একত্রিত হওয়া নয় বরং আত্মার একটা বন্ধন তৈরি করা।

কে না জানে ফেনী অর্থনৈতিক বিবেচনায় একটি সম্ভাবনার শহর,এই শহরের মানুষদের রয়েছে নানাবিধ গুন,এখানকার মেয়েরাও এখন আর পিছিয়ে নেই,বরং পাল্লা দিয়ে এগিয়ে চলেছে নিজেকে গড়ে তোলার সৃষ্টিতে এই শহরের মেয়েরা অনেক গুনে গুনান্বিত,যে গুনগুলোই এক একটি শিল্প।

এই আত্নপ্রত্যয়ি মেয়েদেরকে নিয়েই ইতিমধ্যে আপন ইভেন্টস এর ব্যবস্থাপনায়, ক্যারিয়ার-কমিউনিটি ভিত্তিক প্রতিষ্ঠান দেখা হবে বিজয়ের আয়োজনে এবং ফেনী অনলাইন ফিমেইল এন্ট্রাপ্রেণারস ফোরামের সহ আয়োজনে পর পর ৩বার অনুষ্ঠিত হয় ফেনী অনলাইন উদ্যোক্তা মেলা ২০১৭,২০১৮,২০১৯।

ফেনীর এসব মেয়ে উদ্যোক্তাদের সেই ক্ষুদ্র ক্ষুদ্র শিল্প গুলোকে সমন্বয় করতেই এই অনলাইন ভিত্তিক “ফেনী অনলাইন ফিমেইল এন্ট্রেপ্রিনর’স ফোরাম” সৃষ্টির প্রয়াস…আমরা বিশ্বাস করি, ছোট্ট ছোট্ট উদ্যেগ গুলোই একদিন বড় বাজারের সৃষ্টি করে এই অঞ্চলের অর্থনীতিতে ইতিবাচক প্রভাব ফেলবে। তাই এদের একত্রিত করতেই আয়োজন এই গালা পার্টির।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.