ফেনীতে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা নারীর তালাকের পর প্রেমিকের সঙ্গে বিয়ে

56

ফেনীতে স্বামীকে তালাক দেয়ার পর প্রেমিককে বিয়ে করেছেন বিবি খাদিজা নামের এক নারী। সামাজিক সিদ্ধান্তে সোমবার বিকালে ফেনীর আদালত পাড়ায় তিন লাখ টাকা দেনমোহরে প্রেমিক শাহাদাত হোসেনের সঙ্গে তার বিয়ে হয়। এসময় আইনজীবী, সমাজের পঞ্চায়েত ও উভয় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে স্বামীর সঙ্গে তালাকের পর গত শুক্রবার স্থানীয় ইউপি সদস্য শাহজাহান কবির সাজুর সভাপতিত্বে শালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে উভয় পরিবারের বক্তব্য শুনে প্রাক্তন প্রেমিকের সঙ্গে খাদিজার নতুন করে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত হয়।

এলাকাবাসী জানায়, খাদিজার সঙ্গে তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামের মিয়াজিপাড়া এলাকার নুরুল হকের ছেলে শাহাদতের। পরে খাদিজার পরিবার তাদের সম্পর্ক মেনে না নিয়ে অন্যত্র মেয়ের বিয়ের দেন। বিয়ের পর খাদিজা আগে থেকেই অন্তঃসত্ত্বা জানতে পেরে স্বামীর সঙ্গে কলহের সৃষ্টি হয়। একপর্যায়ে তাদের ডিভোর্স হয়।

পরে খাদিজা তার অন্তঃসত্ত্বা হওয়ার জন্য শাহাদাতের সঙ্গে তার সম্পর্ক ও ইতিপূর্বে তাদের বিয়ে হয়েছিল বলে জানায়।

শাহাদাত বলেন, গত তিন বছর ধরে আমাদের প্রেমের সম্পর্ক চলাকালে উভয়ের সম্মতিতে এলাকার মৌলভির মাধ্যমে আমরা গোপনে বিয়ে করি। পরে খাদিজার পরিবারকে বিষয়টি জানানো হলেও তারা সেটা আমলে না নিয়ে তাকে অন্যত্র বিয়ে দেয়। তার স্বামী বিষয়টি জানলে তাদের তালাক হওয়ার পর সামাজিক সিদ্ধান্তে আমি তাকে ফের বিয়ে করেছি।

স্থানীয় ইউপি সদস্য শাহজাহান কবির সাজু বলেন, উভয় পরিবারের সম্মতিতে সামাজিক সিদ্ধান্তে নতুন করে খাদিজার সঙ্গে শাহাদতের বিয়ে সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.