ফেনীতে নতুন উচ্চতায় নিজাম হাজারী এমপি

457

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী আদালতের রায়কে শ্রদ্ধা ও স্বাগত জানিয়েছেন। তিনি বলেন, অশুভ তৎপরতা ও সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ন্যায় বিচার প্রতিষ্ঠা লাভ করেছে। ষড়যন্ত্র নস্যাৎ হয়ে সত্যের জয় হয়েছে।
বৃহস্পতিবার (০১ মার্চ) দুপুরে নিজাম হাজারী সংসদ সদস্য পদে থাকার বৈধতা নিয়ে রায়ের পর এ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।
রায়ের প্রতি সম্মান দেখিয়ে নিজাম হাজারী বলেন, আদালত যে রায় দিয়েছেন, আমি সে রায় মাথা পেতে নিয়েছি।

সন্ত্রাসকে প্রতিহত করে শান্তি ও উন্নয়নের ফেনী গড়তে নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
রায়ের পরপর নিজাম হাজারী ফেনী গার্লস ক্যাডেট কলেজ মাঠে হেলিকপ্টারে করে অবতরণ করেন। এসময় বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি শহরের মাস্টার পাড়ার পারিবারিক কবরস্থানে তার বাবার কবর এবং তাকিয়া রোডের পাগলা মিয়ার মাজার জেয়ারত করেন।

বৃহস্পতিবার বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকীর নেতৃত্বাধীন হাইকোর্টের একক বেঞ্চে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর পদে থাকার বৈধতা নিয়ে করা রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট। হাইকোর্টের রায়ের মধ্য দিয়ে নিজাম হাজারীর পদে থাকা বৈধতা পেল বলে আইনজীবীরা জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন, সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো. মোস্তফা, ফেনী পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গিটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার আপন প্রমুখ।

‘সাজা কম খেটেই বেরিয়ে যান সাংসদ’ শিরোনামে ২০১৪ সালের ১০ মে একটি জাতীয় দৈনিকে প্রতিবেদন ছাপা হয়। এ প্রতিবেদন যুক্ত করে নিজাম হাজারীর সংসদ সদস্য পদে থাকার বৈধতা চ্যালেঞ্জ করে রিট আবেদন করেন ফেনী জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত হোসেন ভূঁইয়া।

এদিকে বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মা’য়ের কুলখানিতে যোগ দিয়ে মন্ত্রীকে জড়িয়ে ধরে আবেগে আপ্লুত হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারী।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.