সোনাইমুড়ীতে বসতঘরে সন্ত্রাসী হামলা ভাংচুর, লুটপাট, আহত-১

124

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউপির দক্ষিণ কালুয়াই হাজী আবুল কাশেম মোল্লার বসতঘরে বৃহস্পতিবার রাত নয়টার দিকে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এতে বাধা দিতে আসলে মৃত আবুল কাশেমের স্ত্রী আহত হয়। আবুল কাশেমের ছেলে মো. নিজাম উদ্দিন সাইফুল বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ কালুয়াই মৌজার দাগ নং-৪০২৬ এর ৬ শতাংশ জমি আবদুর রশিদ মৌলভী হতে ক্রয় করে মোল্লা বাড়ির মৃত হাজী আবুল কাশেম বসবাস করে আসছিল। একই বাড়ির মৃত নজির উল্যাহর ছেলে নূর নবী মোল্লা গংদের সাথে হাজী আবুল কাশেম মোল্লার সাথে দীর্ঘদিন থেকে এই ভূমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে নূর নবী মোল্লা (৪৯) ও মো. নুরুল আমিন (৪৩) এর নেতৃত্বে ১৫-২০ জন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জি¦ত মুখোশধারী সন্ত্রাসী বৃহস্পতিবার রাত নয়টার দিকে মৃত হাজী আবুল কাশেম মোল্লার মাতৃছায়ায় হামলা চালিয়ে বসতঘর ভাংচুর ও বাড়ির মূল্যবান গাছপালা কেটে ফেলতে দেখে হাজী আবুল কাশেম মোল্লার স্ত্রী সেতারা বেগম (৫৫) সন্ত্রাসীদের বাধা দিলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে গুরুতরভাবে আহত করে তার সাথে থাকা স্বর্ণের চেইন ও মোবাইল সেট চিনিয়ে নেয় । স্থানীয়ারা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
সেতারা বেগমের ছেলে নিজাম উদ্দিন সাইফুল বলেন, নূর নবী গত কয়েকদিন আগে আমাকে প্রকাশ্যে হত্যার হুমকি দিলে আমি বিষয়টি স্থানীয় কয়েকজনকে জানাই, এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার বাড়িতে হামলা চালায়।
এ ঘটনায় সাইফুল বাদী হয়ে থানা সাতজনের নামসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের বিষয়ে সোনাইমুুড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, হামলার খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অভিযোগ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.