‘নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ’ – বিমানমন্ত্রী

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে

135

বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ‘নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিতে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট দিতে হবে।’
বৃহস্পতিবার লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য বান্ধব কর্মসূচির অধীনে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন তিনি।
বিএনপি’র কঠোর সমালোচনা করে মন্ত্রী বলেন, ‘খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দুর্নীতিবাজ এবং এতিমের টাকা আত্মসাতকারী। তিনি (খালেদা) এতিমদের টাকা মেরে এখন জেলে আছেন।’
এসময় আগামী এক মাসের মধ্যে লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট থেকে ঢাকা পর্যন্ত দুটি লঞ্চ সার্ভিস চালু করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।
পরে চনদ্রগঞ্জ ও হাজির পাড়া ইউনিয়নের এক হাজার হতদরিদ্র মানুষের মাঝে ৩০ কেজি হারে চাল বিতরণ করেন মন্ত্রী।

আরও পড়ুন

বিশেষ মেহমান হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন বিএম এর নোয়াখালী জেলার সভাপতি ডাঃ এম এ নোমান,চাটখিল কামিল (এম.এ) মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মেহেদী হাছান রুবেল ভূঁইয়া।

চাটখিলে ডিয়ার ছোয়াদ এজেন্সির হজ্জ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

Comments are closed.