চাটখিলে সুখ শান্তির পরশমনি বইয়ের পাঠন্মোচন অনুষ্ঠান

চাটখিলের নবীন লেখক আহসানুল আজিম শাহের প্রথম প্রবন্ধ রচনা।

259

এবারের একুশের বই মেলায় প্রকাশিত হওয়া নোয়াখালীর চাটখিলের নবীন লেখক আহসানুল আজিম শাহের প্রথম প্রবন্ধ সুখ শান্তির পরশমনির পাঠ চাটখিলে সুখ শান্তির পরশমনি বইয়ের পাঠন্মোচন অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যায় চাটখিল উপজেলার আলোচিত স্বেচ্ছাসেবী সংগঠন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের আযোজনে সংগঠনটির খিলপাড়াস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বি করেন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের সভাপতি মামুনুল ইসলাম। ক্লাবের সাধারন সম্পাদক কাজি জাকির হোসেন মাসুদ ও জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে লেখক আহসানুল আজিম শাহ শুভেচ্ছা বক্তব্য রাখেন।
পাঠন্মোচন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জালাল আহমেদ গ্রুপের পরিচালক মনিরুল ইসলাম বাদল, প্রিয় নোয়াখালী ডট কমের সম্পাদক ও প্রতিদিন আমার সংবাদের হেড অব নিউজ কামরুল ইসলাম কানন, প্রবাসী আনোয়ার হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে খিলপাড়া বাজারের ব্যবসায়ী মনির হোসেন, সাইফুল হোসেন, ক্লাবের সদস্য আনোয়ার হোসেন ,জসিম, রক্সি, রকি , দাউদ ,রিমন , শারাফাত প্রমূখ উপস্থিত ছিলেন।
পাঠন্মোচন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বইটির ভুয়সী প্রশংসা করেন এবং সুখ শান্তির পরশমনি লেখক আহসানুল আজিম শাহের সময়যোগী একটি অনবদ্য সৃষ্টি বলে অভিমত ব্যক্ত করেন।
প্রসঙ্গত যে, লেখক আহসানুল আজিম শাহের জন্ম ১৯৮৯ সালে চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের সংকরপুর গ্রামে। তার পিতা ক্বারী আনোয়ার শাহ একজন শিক্ষক এবং মা রেহানা আক্তার গৃহিনী। পরিবারে ৪ ভাই ১ বোনের মধ্যে তিনি সবার বড়। পেশাগত জীবনে তিনি সংযুক্ত আরব আমিরাত প্রবাসী। সেখানে তিনি একটি ইঞ্জিনিয়ারিং কনসাল্টেন্টে অটোকেড ডিজাইনার হিসেবে কর্মরত আছেন। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

আরও পড়ুন

Comments are closed.