নোয়াখালীতে ৫ ইউপিতে আওয়ামী লীগ, ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

41

জেলার চারটি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে গতকাল। বেসরকারি ফলাফলে সাতটির মধ্যে পাঁচটিতে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। আর একটিতে জিতেছেন বিএনপি সমর্থক স্বতন্ত্র প্রার্থী এবং বাকি একটিতে স্বতন্ত্র প্রার্থী।
বিজয়ী প্রার্থীরা হলেন- হাতিয়ার হরণী ইউনিয়নে আক্তার হোসেন (নৌকা), চানন্দীতে আজাহার উদ্দিন (নৌকা), সেনবাগের মোহাম্মদপুরে ফিরোজ আলম (নৌকা), কেশারপাড়ে বিএনপি সমর্থক আবদুল হক (চশমা), বেগমগঞ্জের মীরওয়ারিশপুরে শাহজাহান সাজু (নৌকা), সদরের বিনোদপুরে তোফাজ্জল হোসেন (নৌকা)। এছাড়া সেনবাগ উপজেলার অর্জুনতলা ইউনিয়নে বিজয়ি হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সাখাওয়াত হোসেন রিপন
নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, একটি সুন্দর নির্বাচন উপহার দিয়েছে জেলা পুলিশ। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের লক্ষ্যে কেন্দ্রগুলোর নিরাপত্তায় মোট ১০০ জন পুলিশ সদস্য মোতায়েন ছিল। এ ছাড়া আনসার বাহিনী, র্যা বব এবং বিজিবি সদস্যরা একযোগে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ছিল।
নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান জানান, নির্বাচনে কোনো প্রকার অনিয়ম হয়নি। কেন্দ্রের ভেতরে ও বাইরে প্রশাসন কঠোর অবস্থানে ছিল।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.