চাটখিল-সোনাইমুড়ীতে ১০ হাজার পরিবারে ত্রাণ সামগ্রী পাঠালেন জাহাঙ্গীর আলম

82

করোনাভাইরাস সংক্রমণের কারণে বেকার হওয়া নিম্ন আয়ের মানুষের জন্য প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত অর্থায়নে সোনাইমুড়ি-চাটখিল ১০ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে ত্রাণ সামগ্রী ও ৮ হাজার মানুষের মধ্যে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
বুধবার প্রথম দফায় সোনাইমুড়ী উপজেলার ৩ হাজার পরিবারের মাঝে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবান সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে দুই উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও পৌরসভায় এ কার্যক্রম অব্যহত থাকবে।
এ কার্যক্রমের উদ্বোধন করেন, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা টিনা পাল। এসময় উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা যুবলীগের সদস্য আবু সায়েম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন, পৌরসভা ছাত্রলীগ সভাপতি ইউসুফ ফয়সাল, কলেজ ছাত্রলীগ নেতা সুলতান সজীব প্রমুখ।
জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন জানান নিম্ন আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়, দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য আমদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

অন্যদিকে চাটখিলের বদলকোট, পরকোট ও শাহাপুর ইউনিয়নে প্রথম পর্যায়ের ত্রাণ বিতরণ করা হয়। এই তিন ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে ত্রাণ তুলে দেন চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দিদারুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র আহসান হাবিব সমীর, জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান, বদলকোট ইউনিয়ন চেয়ারম্যান সোলায়মান শেখ প্রমুখ।

আরও পড়ুন

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান (রুবেল ভূঁইয়া) উপস্থিত নেতৃবৃন্দকে প্রতিষ্ঠানের চলমান উন্নয়ন এবং মাঠ সম্প্রসারণের কাজ সম্পর্কে অবগত করেন এবং মাদ্রাসা ক্যাম্পাস ঘুরিয়ে দেখান।

চাটখিল কামিল মাদ্রাসার উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করলেন-এইচ এম ইব্রাহিম

মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি মো.মেহেদী হাছান রুবেল ভূঁইয়া বলেন,ঐতিহ্যবাহী চাটখিল কামিল মাদ্রাসা একটি শতবর্ষী প্রতিষ্ঠান।জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ প্রতিষ্ঠানটি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানটির সাথে সংশ্লিষ্ট সকলকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

চাটখিল কামিল মাদ্রাসা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.