নোয়াখালীতে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

32

নোয়াখালীর চাটখিল উপজেলায় শিশু শ্রেণীর শিক্ষার্থীকে (৬) অচেতন করে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশু উপজেলার পরকোট ইউনিয়নের একটি কিন্ডারগার্টেনে প্রথম শ্রেণীর শিক্ষার্থী। পরকোট ইউনিয়নের পূর্ব শোশালিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে নুর মোহাম্মদ (৪০) গত মঙ্গলবার সকাল ৭টার দিকে ওই শিশু কিন্ডারগার্টেনে গেলে তাকে অচেতন করে ধর্ষণের চেষ্টা করে। তাৎক্ষণিক ভিকটিম ঘটনাটি পরিবারের কাউকে অবগত করেননি। পরে এ ঘটনায় গত বৃহস্পতিবার ৩১ মার্চ রাত ১০টার দিকে ভুক্তভোগীর পরিবার চাটখিল থানায় মৌখিক ভাবে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমের বর্ণনা অনুসারে সন্দেহজনক ভাবে নুর মোহাম্মদকে গ্রেফতার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, এ ঘটনায় শুক্রবার দুপুরে ভুক্তভোগীর মা মামলা করেন। ওই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

 

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.