নোয়াখালীতে পুলিশের এসআই’র বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

36

নোয়াখালীতে পুলিশের এসএই মিজানুর রহমান জাবেদের বিরুদ্ধে তার স্ত্রী ফাতেমা আক্তার কলিকে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত কলির পরিবারের দাবি, এই ঘটনাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। অভিযুক্ত জাবেদ এখনো পলাতক রয়েছেন।

নোয়াখালী সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের ফাতেমা আক্তার কলির সাথে ২০১৪ সালে একই গ্রামের পুলিশের এসআই মিজানুর রহমান জাবেদের বিয়ে হয়। কলির পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে কলিকে নির্যাতন করা হতো তাকে।

 

কলির মা জানান, চাকরির সুবাদে জাবেদ চট্টগ্রামের হালি শহর থাকতো। সেখানেই ২৫ মার্চ বিকেলে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে কলির মরদেহ নিয়ে যাওয়া হয়।

চট্টগ্রামের হালি শহর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান বলেছেন, এ ঘটনায় মামলা তদন্তাধীন রয়েছে আর প্রধান অভিযুক্ত জাবেদ পলাতক আছে।

কলি হত্যার অভিযোগে মামলা দায়েরের প্রায় দু’সপ্তাহ পার হয়ে গেলেও প্রধান আসামিসহ অন্যদের পুলিশ গ্রেপ্তার করতে না পারায় জেলায় মানববন্ধন, বিক্ষোভ মিছিলসহ প্রতিবাদ কর্মসূচি করছেন নিহতের পরিবার, স্বজন ও এলাকাবাসী।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments are closed.