নোয়াখালীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর মাকে কুপিয়ে জখম

চারদিনেও আসামিরা গ্রেফতার হয়নি

109

নোয়াখালীর সোনাইমুড়ীর রথী গ্রামে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর মা তাসলিমাকে কুপিয়ে আহত কারার ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও এখনো আসামিরা গ্রেপ্তার হয়নি। গুরুতর অবস্থায় তাসলিমা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার মাথায় আঠারটি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২ ডিসেম্বর) বিকালে হাসপাতালে আহত তাসলিমা ও তার মেয়ে স্কুল ছাত্রী জানান, বখাটে মোশারফ প্রায়ই তাকে ইভটিজিং করে আসছে। বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে যায়। সোমবার ভুক্তভোগীর মা ইভটিজিংয়ের প্রতিবাদ করলে তাকে মোশারফ, রাহাত ও হৃদয় দা দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে এবং তার গায়ে গরম পানি ঢেলে দেয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।তার মাথায় আঠারটি সেলাই দেওয়া হয়েছে। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় তসলিমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। কিন্তুু ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও বখাটেদের পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি।

সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১টার দিকে বাতাসে লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন দুর্গন্ধের উৎস খুঁজতে থাকে। খোঁজাখুঁজির একপর্যায়ে লামচর গ্রামের সর্দার বাড়ি সংলগ্ন ডোবায় অর্ধগলিত একটি মরদেহ দেখতে পায় তারা।

চাটখিলে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

বেলায়েত হোসেন আশা করেন দলীয় নেতৃবৃন্দ ও তৃণমূলের নেতাকর্মীদের সহযোগিতায় সর্বসাধারনের ভালোবাসায় তিনি বিপুল ভোটে চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন।

চাটখিলে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বেলায়েত এর মতবিনিময়

নোয়াখালীর চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে চাটখিল উপজেলা প্রেসক্লাবের আয়োজনে চাটখিল কামিল মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি সাংবাদিক মেহেদী হাছান রুবেল ভুঁইয়া’র পৃষ্ঠপোষকতায় ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাটখিলে কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

তিনি দেশবাসীকে মাতৃভাষায় বুঝে বুঝে কুরআন পাঠের আহ্বান জানান।

সারাদেশে অর্থসহ কুরআন পাঠ দিবস পালিত

Comments are closed.